ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

টটেনহামের চ্যাম্পিয়নস লিগ স্বপ্নে ধাক্কা দিয়ে চেলসির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, মে ৩, ২০২৪
টটেনহামের চ্যাম্পিয়নস লিগ স্বপ্নে ধাক্কা দিয়ে চেলসির জয়

বলা হচ্ছে, ইংলিশ প্রিমিয়ার লিগে কে চ্যাম্পিয়ন হবে তা নির্ভর করছে টটেনহাম হটস্পার্সের ওপর। কিন্তু লন্ডনের এই ক্লাবটি নিজেকেই হারিয়ে খুঁজছে।

নিউক্যাসল, আর্সেনালের পর এবার নগর প্রতিদ্বন্দ্বী চেলসির কাছেও হারল তারা। স্টামফোর্ড ব্রিজে ২-০ গোলের হারে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার স্বপ্নে বড় ধাক্কাই খেল আঞ্জে পোস্তেকোগলুর দল।

প্রথমার্ধের ২৪ মিনিটে ট্রেভর চালোবার গোলে এগিয়ে যায় চেলসি। কনর গ্যালাগারের ফ্রি কিক থেকে দারুণ হেডে জাল খুঁজে নেন চালোবার। পিছিয়ে যাওয়ার পর খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি টটেনহাম। কিন্তু ৭২তম মিনিটে আবারও গোল হজম করে তারা। কোল পারমারের ফ্রি কিক বারে লেগে ফিরে এলেও সেখান থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন নিকোলাস জ্যাকসন।  

এই হারের পর ৩৪ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচেই আছে টটেনহাম। তাদের থেকে এক ম্যাচ বেশি খেলে ৬৭ পয়েন্ট নিয়ে চারে অ্যাস্টন ভিলা। ঘরের মাঠে দারুণ ছন্দে থাকা চেলসি ৩৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে আটে উঠেছে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ৩, ২০২৪
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।