ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগামীকালই শিরোপা নিশ্চিত করতে চায় কিংস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মে ১০, ২০২৪
আগামীকালই শিরোপা নিশ্চিত করতে চায় কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ইতিহাস গড়ে টানা পঞ্চমবার চ্যাম্পিয়ন হওয়ার মাত্র একটি জয় দূরে আছে বসুন্ধরা কিংস। আগামীকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মোহামেডানকে হারাতে পারলেই শিরোপা উৎসবে মেতে উঠবে অস্কার ব্রুজনের দল।

অন্য ফলাফলে পেছাবে শিরোপা উৎসব। তবে শিরোপা উৎসব পেছাতে চান না কোচ। আগামীকালই শিরোপা নিশ্চিত করতে নিজেদের সেরাটা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মোহামেডানকে শক্ত প্রতিপক্ষ মানছেন অস্কার। তবে ম্যাচের আগে নিজেদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট কিংস কোচ। তিনি বলেন, ‘‌প্রতি ম্যাচের মতোই আমরা নিজেদর সেরাটা দেওয়ার প্রস্তুতি নিয়েছি। প্রতিপক্ষের শক্তি এবং দূর্বলতা নিয়ে আমরা বিশ্লেষণ করেছি। নিজেদের আক্রমণের পরিকল্পনা সাজিয়ে নিয়েছি। ’

‘তারা শক্তিশালী প্রতিপক্ষ। খুব বেশি গোল হজম করেনি তারা। শারীরিক এবং টেকনিক্যাল দিক থেকে তারা বেশ শক্তিশালী। কাউন্টার অ্যাটাক এবং সেট পিসে তারা ভালো করছে। আমাদের এই দিকে সতর্ক থাকতে হবে। ’- যোগ করেন তিনি।

সবকিছু ছাপিয়ে আগামী ম্যাচেই শিরোপা উৎসবে মেতে ওঠায় চোখ অস্কারের। তিনি বলেন, ‘আগামী ম্যাচে জয় পেলে আমাদের শিরোপা নিশ্চিত হবে। আমাদের লক্ষ্য আগামী ম্যাচেই শিরোপা নিশ্চিত করা। আমরা ঠিক সেভাবেই প্রস্তুতি নিয়েছি। আগামী ম্যাচ আমরা জয় ছাড়া অন্য কিছু ভাবছি না। ’

টানা চার শিরোপা জয় করে ইতোমধ্যেই নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে গেছে কোচ অস্কার ব্রুজনের দল বসুন্ধরা কিংস। এবার নিজেদের আরও এক ধাপ এগিয়ে নেয়ার পথে তারা।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ১০, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।