ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসি আমার বন্ধু, আমার আদর্শ: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ৪, ২০২৪
মেসি আমার বন্ধু, আমার আদর্শ: নেইমার

বার্সেলোনা ত্রয়ী মেসি-সুয়ারেজ-নেইমারের কথা কারও অজানা থাকার নয়। ক্লাব ছাড়লেও এই তিনজনের বন্ধুত্ব অটুট রয়েছে লম্বা সময় ধরে।

তেমনটাই জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। আল হিলালের শিরোপা জেতার পর মেসির প্রতি তার ভালোবাসার কথা প্রকাশ করেন অকপটে।

বার্সেলোনার পর পিএসজিতেও একত্রিত হয়েছিলেন মেসি-নেইমার। এরপর অবশ্য দুজনের ঠিকান হয় ভিন্ন। একজন পাড়ি জমান এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিতে। আরেকজন সৌদি আরবের ক্লাব আল হিলালে। কিন্তু এই দূরত্ব অবশ্য বাধা হয়ে দাঁড়ায়নি তাদের মধ্যে। নেইমার জানালেন নিয়মিতই যোগাযোগ হয় দুজনের।

ব্যান্ড স্পোর্টসের সঙ্গে আলাপকালে ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘আমরা এখন দুজনের থেকে অনেক দূরে, কিন্তু আমরা কথা বলি। প্রচুর কথা বলি। এমনকি, গতকালও সে আমাকে বার্তা পাঠিয়েছে। আমরা ভালো আছি। পরস্পরের জন্যও খুশি। ’

মেসির প্রশংসায় বরবরের মতেই উন্মুখ থাকেন নেইমার। এইবারও তার ব্যতিক্রম হয়নি। আর্জেন্টাইন তারকাকে অসাধারণ তারকার পাশাপাশি নিজের বন্ধু ও আইডল হিসেবে মানেন আল হিলাল ফরোয়ার্ড। তাছাড়া নিজেদের মধ্যে যে গল্প হয় নিয়মিত সেটিও জানালেন ৩২ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তারকা।

তিনি বলেন, ‘এখানেও (আল হিলালে) যখন শিরোপা জিতি, সে আমাকে বার্তা পাঠিয়েছে। তার সঙ্গে কথা বললাম। অসাধারণ একজন মানুষ। সে আমার কাছে দুর্দান্ত একটা দর্পণ। গ্রেট আইডল। আমার আদর্শ হওয়া সত্ত্বেও সে আমার একজন বন্ধু এবং আমরা অনেক গল্প করি নিজেদের মধ্যে। ’

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।