ঢাকা, বুধবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

ফুটবল

কিংসে এবার খেলবেন দুই ফরাসি ফুটবলার

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
কিংসে এবার খেলবেন দুই ফরাসি ফুটবলার জারেদ খাসা (বাঁয়ে) ও ইসাইয়া এজেহ (ডানে)

দলবদলের শেষ দিনে দল গঠন করল বসুন্ধরা কিংস। পাঁচবারের লিগ চ্যাম্পিয়নরা এবারও শিরোপা ধরে রাখার জন্য শক্তিশালী দল গড়েছে।

বরাবরই তাদের বিদেশি ফুটবলারদের দিকে নজর থাকে সবার। চমক হিসেবে দুই ফরাসি ফুটবলার ইসাইয়া এজেহ ও জারেদ খাসাকে আগামী মৌসুমের জন্য রেজিস্ট্রেশন করিয়েছে তারা।

দুই মৌসুম পর আবারও কিংসের ডেরায় ফিরেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার জনাথন ফার্নান্দেস। এছাড়া তার স্বদেশি দুই ফুটবলার রবসন রবিনহো ও মিগেল ফেরেইরা তো আছেনই। ছেড়ে দেওয়া হয়েছে দরিয়েলতনকে।

কঙ্গোতে জন্ম নিলেও নিজেকে ফরাসি ফুটবলার হিসেবে পরিচয় দেন খাসা। সবশেষ  ইউক্রেনের ক্লাব কারপাতি লিভিভের হয়ে খেলেছেন এই ফরোয়ার্ড। আরেক ফরাসি ডিফেন্ডার ইসাইয়া এজেহ মাঠ মাতিয়েছেন নাইজেরিয়ার প্রথম সারির ক্লাব কোয়ারা ইউনাইটেড এফসি ও সুইডিশ ক্লাব মালবি আইফের হয়ে।

আসন্ন মৌসুমে বসুন্ধরা কিংসের খেলোয়াড় তালিকা: 
গোলকিপার: আনিসুর রহমান জিকো, শাহীন মোল্লা, মেহেদী হাসান, মেহেদী হাসান শ্রাবণ, মোহাম্মদ আসিফ।  
ডিফেন্ডার: ইসাইয়া এজেহ, তপু বর্মন, টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, সাদ উদ্দিন, ইউসুফ আলী, তারিক কাজী, ইনসান হোসেন, রিয়াজ মোল্লা, শুইবুর রহমান মিজান।
মিডফিল্ডার:  সোহেল রানা, মিগেল ফেরেইরা, চন্দন রয়, সোহেল রানা, জাহিদ হোসেন, মহসিন আহমেদ, শেখ মোরসালিন, সাব্বির হোসেন, আকমল হোসেন নয়ন, মাহমুদুল হাসান, জনাথন ফার্নান্দেস।
ফরোয়ার্ড: রাকিব হোসেন, জারেদ খাসা, রবসন রবিনহো, ফয়সাল আহমেদ ফাহিম, রাব্বি হোসেন রাহুল, রফিকুল ইসলাম, মজিবুর রহমান জনি, রিমন হোসেন।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪

এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।