ঢাকা, বুধবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

ফুটবল

ইয়ামাল-লেভায় বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
ইয়ামাল-লেভায় বার্সার জয়

লা লিগায় টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল বার্সেলোনা। লামিন ইয়ামাল ও রবের্ত লেভানদোভস্কির গোলে আতলেতিক বিলবাওকে ২-১ ব্যবধানে হারিয়েছে তারা।

অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটে বার্সাকে এগিয়ে দেন ইয়ামাল। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে জাল খুঁজে নেন এই বিস্ময় বালক। কিন্তু প্রথমার্ধের আগেই সমতায় ফেরে বিলবাও। কেননা বক্সের ভেতর আলেক্স বারেগেরকে ফাউল করেন পাউ কুবারসি। তাই পেনাল্টি থেকে গোল করতে কোনো ভুল করেননি অইহান সানচেত।

দ্বিতীয়ার্ধে দাপট দেখাতে থাকে বার্সা। লেভানদোভস্কির একটি হেড পোস্টে লেগে ফিরে আসে। কাছাকাছি জায়গা থেকে তার ভলি শটও ঠেকিয়ে দেন বিলবাও গোলরক্ষক আলেক্স পাদিয়া। কিন্তু ৭৫ মিনিটে আর হতাশায় ডোবাননি এই পোলিশ ফরোয়ার্ড। বক্সের ভেতর থেকে সেই ভলির মাধ্যমেই বার্সাকে জয়সূচক গোল এনে দেন তিনি।

জয়ের পর বার্সা কোচ হান্সি ফ্লিক বলেন, 'ভালেন্সিয়া ম্যাচের চেয়ে আমি আজ আরও সন্তুষ্ট। জয় নিয়ে আমি খুবই খুশি। পেদ্রি ফেরায়ও খুশি আমি। '

২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে বার্সা। এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আর্লিং হালান্ডের হ্যাটট্রিকে ইপসউইচ টাউনকে ৪-১ গোলে হারিয়েছে তারা। অ্যাস্টন ভিলাকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।