ঢাকা, বুধবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

ফুটবল

লা লিগার ক্লাবে রদ্রিগেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
লা লিগার ক্লাবে রদ্রিগেজ

২০১৪ সালে স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদে চুক্তিবদ্ধ হয়েছিলেন হামেস রদ্রিগেজ। রিয়াল ছেড়ে একে একে ইংলিশ ক্লাব এভারটন, গ্রিক ক্লাব অলিম্পিয়াকোস ও সবশেষ ব্রাজিলের ক্লাব সাও পাওলোয় খেলেন তিনি।

কোপা আমেরিকায় দুর্দান্ত পারফরম্যান্সের পর আবারও স্প্যানিশ ফুটবলে ফিরলেন হামেস রদ্রিগেজ। ফ্রি ট্রান্সফারে লা লিগার ক্লাব রায়ো ভায়োকানোতে যোগ দিয়েছেন কলম্বিয়ান এই প্লেমেকার।  

হামেস প্রথমবার রিয়াল মাদ্রিদে ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত খেলেছিলেন। ধারে খেলেছেন বায়ার্ন মিউনিখ, এভারটন, আল রাইয়ান ও অলিম্পিয়াকোসেও। এই বছরের কোপা আমেরিকায় উড়ন্ত পারফরম্যান্স ছিল তার। কলম্বিয়ার হয়ে অ্যাসিস্ট করেছেন ৬টি। তার অবদানেই কলম্বিয়া ফাইনাল খেলেছে। হয়েছে রানার্স আপ। দুর্দান্ত পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে পেয়েছেন প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের পুরস্কার।  

এবারের লা লিগায় প্রথম দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে ভায়োকানো। রিয়ালে থাকাকালীন ১২৫টি ম্যাচ খেলেছেন রদ্রিগেজ। আজ মঙ্গলবার বার্সেলোনার বিপক্ষে লা লিগায় ম্যাচ খেলতে নামবে ভায়োকানো।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, আগষ্ট ২৭, ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।