ঢাকা, বুধবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

ফুটবল

ফাইনালে আসিফই ভরসা বাংলাদেশের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
ফাইনালে আসিফই ভরসা বাংলাদেশের

সেমিফাইনালে ভারতের বিপক্ষে দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান গোলকিপার মেহেদী হাসান শ্রাবণ। হাসপাতালে পরীক্ষা নিরীক্ষার পর সার্জারি করতে বলা হয়েছে তাকে।

তাই কাল সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের বিপক্ষে থাকতে পারছেন না তিনি। সার্জারি করার জন্য শ্রাবণকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। ফাইনালে আস্থা রাখতে হচ্ছে গোলকিপার মোহাম্মদ আসিফের ওপর।

আগের ম্যাচে আস্থার প্রতিদান দিয়েছিলেন আসিফ। শ্রাবণ ইনজুরিতে পড়ায় তার পরিবর্তে বদলি হিসেবে নেমেছিলেন তিনি। টাইব্রেকারে দুই শট ঠেকিয়ে হন বাংলাদেশের জয়ের নায়ক। ফাইনালে তার ওপরই ভরসা রাখবে বাংলাদেশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের ম্যানেজার সাবেক জাতীয় ফুটবলার খন্দকার রকিবুল ইসলাম। তিনি কাঠমান্ডু থেকে বলেছেন, ‘ও চোখের নিচে আঘাত পেয়েছে। এখানকার ডাক্তারদের পরামর্শ অনুযায়ী সার্জারি প্রয়োজন। আমরা কাঠমান্ডুতে তা না করে, ঢাকায় করতে চাই। কাল রাতে হাসপাতালেই ছিল। এখন আমরা এয়ারপোর্টে রয়েছি। টিকিট পেলে আজ না হলে কাল তাকে দেশে পাঠানো হবে। শ্রাবণের জায়গায় এখন ফাইনালে আসিফ খেলবে। এখন একজন গোলকিপারের চোট নিয়ে তো কিছু করার নেই। ' 

বসুন্ধরা কিংসের গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণ সিনিয়র দলেও খেলেছেন। বয়স বিশের নিচে হওয়ায় অনূর্ধ্ব-২০ দলের হয়েও খেলছেন।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।