ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

৫ ম্যাচ নিষিদ্ধ নুনিয়েস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
৫ ম্যাচ নিষিদ্ধ নুনিয়েস

কোপা আমেরিকার সেমিফাইনালে কলম্বিয়ান দর্শকদের সঙ্গে লঙ্কাকাণ্ড বাঁধিয়ে ৫ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন উরুগুয়ের ফুটবলার দারউইন নুনিয়েস। শুধু তা-ই নয়,  তাকে ২০ হাজার ডলার জরিমানাও করেছে দক্ষিণ আমেরিকার ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।

 

নুনেস ছাড়াও উরুগুয়ের আরও দশ ফুটবলারকে শাস্তি দেওয়া হয়েছে। টটেনহামে খেলা উরুগুয়ের মিডফিল্ডার রদ্রিগো বেন্তাঙ্কুর নিষিদ্ধ হয়েছেন ৪ ম্যাচ। ৩ ম্যাচ করে নিষিদ্ধ হয়েছেন উরুগুয়ের তিন ডিফেন্ডার মাথিয়াস অলিভেরা, রোনালদ আরাউহো ও হোসে মারিয়া হিমিনেজ। বাকি ছয়জনকে শুধু জরিমানা করা হয়েছে।

ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে অনুষ্ঠিত কোপা আমেরিকার দ্বিতীয় সেমিফাইনালে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে কলম্বিয়া। ম্যাচের অনেকটা সময় একজন বেশি নিয়ে খেলেও হারের হতাশা গ্রাস করে ফেলে উরুগুয়ের ফুটবলারদের।  

রেফারির শেষ বাঁশি বাজার পরপরই বিবাদে জড়িয়ে পড়েন কলম্বিয়া-উরুগুয়ের ফুটবলাররা। কিন্তু এর কিছুক্ষণ পরই বেশ কয়েকজন সতীর্থকে সঙ্গে নিয়ে গ্যালারিতে থাকা কলম্বিয়ান ভক্তদের ওপর চড়াও হন দারউইন নুনিয়েস। এমনকি হাতাহাতি করতেও দেখা যায় তাকে। অনাকাঙ্ক্ষিত এই দৃশ্যটি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।