ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

শিরোপা নিয়ে দেশে ফিরল সাফ চ্যাম্পিয়নরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
শিরোপা নিয়ে দেশে ফিরল সাফ চ্যাম্পিয়নরা

নেপালের মাটিতে তাদেরকে হারিয়েই সাফ অনূর্ধ্ব-২০ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। গতকাল শিরোপা জয়ের পর আজ দেশে ফিরেছে যুবারা।

ফ্লাইট জটিলতার কারণে ফিরতে কিছুটা বিলম্ব হয়েছে তাদের। দুপুরে দেশে পৌঁছানোর কথা থাকলেও ফ্লাইট জটিলতায় তারা পৌঁছেছে বিকেলে।

আজ বৃহস্পতিবার ২৯ আগস্ট বিকেল ৪টা ৪৫ মিনিটে ট্রফি নিয়ে ঢাকায় পৌঁছেছে যুবা ফুটবলাররা। তাদের বরণ করে নিতে বিমান বন্দরে উপস্থিত হয়েছিলেন বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার, আমের খান, জাকির হোসেন চৌধুরী এবং মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী। এছাড়া আর বাফুফে ভবনেও তাদের সংবর্ধনা দেওয়া হবে বলে জানানো হয়েছে। এদিকে, বুধবার শিরোপা জয়ের পরপরই অনূর্ধ্ব-২০ দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। আজ সন্ধ্যায় চ্যাম্পিয়ন দলের সকলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি।  

উল্লেখ্য, নেপালের মাটিতে নেপালকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ যুব দল। বয়সভিত্তিক ফুটবলের এই ক্যাটাগরিতে এর আগে আর কখনো শিরোপা জেতেনি লাল-সবুজের প্রতিনিধিরা। এর আগে তিনবার ফাইনালে উঠলেও চ্যাম্পিয়ন হতে পারেনি বাংলাদেশ। তবে চতুর্থবার এসেই কাঙ্ক্ষিত শিরোপার স্বাদ গ্রহণ করল মারুফুল হকের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।