ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

আবার ড্র করে পিছিয়ে পড়লো রিয়াল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
আবার ড্র করে পিছিয়ে পড়লো রিয়াল

লা লিগার নতুন মৌসুমটা মনের মতো হলো না রিয়াল মাদ্রিদের। তিন ম্যাচের দুটিতেই ড্র।

তৃতীয় ম্যাচে এসে লাস পালমাসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।  

এদিকে তিন ম্যাচ খেলে ফেললেও গোলের দেখা পাননি পিএসজি থেকে দলে ভেড়ানো কিলিয়ান এমবাপ্পে। গত রাতেও লাস পালমাসের বিপক্ষেও এই ফরাসি ফরোয়ার্ড ছিলেন নিষ্প্রভ।

ঘরের মাঠে গ্রান ক্যানারিয়ায় ম্যাচের পঞ্চম মিনিটে প্রতি আক্রমণ থেকে গোল করে এগিয়ে যায় পালমাস। আলবার্টো মোলেইরোর বাঁ পায়ের দুর্দান্ত শটে এগিয়ে যায় লাস পালমাস। প্রথমার্ধে ওই গোল আর শোধ করতে পারেনি রিয়াল। দ্বিতীয়ার্ধেরও অনেকটা সময় রিয়ালকে ম্যাচে ফিরতে অপেক্ষা করতে হয়েছে।

৬৯তম মিনিটে পালমাসের বক্সে তাদের ডিফেন্ডার অ্যালেক্স সুয়ারেজের হাতে বল লাগায় পেনাল্টি পায় রিয়াল। স্পটকিক থেকে লিগে মৌসুমের প্রথম গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র। তিনটি অবিশ্বাস্য সেভ করেন রিয়াল গোলকিপার থিবো কোর্তোয়া। পালমাস গোলকিপার জ্যাসপার কিলিসেনও পাঁচটি দুর্দান্ত সেভ করেন।  

৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে রিয়াল। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। আগামী রোববার রিয়াল বেতিসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।