ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

অজুহাত খুঁজছেন না আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
অজুহাত খুঁজছেন না আনচেলত্তি

তিন ম্যাচে এক জয় ও দুই ড্র। লা লিগার শিরোপা ধরে রাখতে এমন শুরু রিয়াল মাদ্রিদের কাছে বরং অপ্রত্যাশিতই।

সবশেষ লাস পালমাসের বিপক্ষে ১-১ গোলে ড্র করে তারা। এই ম্যাচের পর নিজেদের এমন বিবর্ণতা মেনেই নিলেন কোচ কার্লো আনচেলত্তি। তাই কোনো অজুহাত দেওয়ার পক্ষে নন তিনি।

রিয়ালের জার্সিতে অভিষেকটা দারুণভাবে রাঙালেও এরপর নিজেকে হারিয়ে খুঁজছেন কিলিয়ান এমবাপ্পে। লা লিগায় তিন ম্যাচ খেলে এখনো গোল পাননি এই ফরোয়ার্ড। বাজে পারফর্ম করলেও তার ওপর আস্থা হারাচ্ছেন না আনচেলত্তি।

রিয়াল কোচ বলেন, 'প্রথমার্ধ বাজে ছিল। আমাদের জন্য গোল পাওয়া কঠিনই ছিল। তাই আমাদের ধুঁকতে হয়েছে। দলের মধ্যে সমন্বয় ছিল না, বল নিয়ে দ্রুত আক্রমণে উঠতে পারিনি। প্রতিপক্ষের কাছ থেকে বল কেড়ে নেওয়া কঠিন ছিল আমাদের জন্য। আমি দলের মধ্যে কোনো উন্নতি দেখিনি। আমাদের খুব দ্রুতই উন্নতির উপায় খুঁজতে হবে এবং আমার মনে হয় আমরা সেটা খুঁজে পাব। '

'এটা পরিষ্কার গত মৌসুমের ছন্দ খুঁজে পেতে কষ্ট হচ্ছে আমাদের। তবে আমাদের অজুহাত খুঁজলে চলবে না। ব্যস্ত সূচির মধ্যে আমাদের দ্রুতই ঘুরে দাঁড়াতে হবে। কারণ রোববার আরেকটি ম্যাচ আছে আমাদের। আমার স্বচ্ছ পরিকল্পনা দরকার। '

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।