ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

গেতাফের বিপক্ষে বার্সেলোনার কষ্টের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
গেতাফের বিপক্ষে বার্সেলোনার কষ্টের জয়

উড়তে থাকা বার্সেলোনা গোল পেয়ে যায় শুরুতেই। কিন্তু বাকি সময়টা কাটে ব্যর্থতায়।

অপরদিকে সুযোগ ছিল গেতাফেরও। কিন্তু পারল না তারা। ফলে টানা সাত জয়ে শীর্ষস্থান পোক্ত করে মাঠ ছাড়ে হানসি ফ্লিকের শিষ্যরা।  

লা লিগায় গতকাল রাতে গেতাফের মাঠে ১-০ ব্যবধানে জয়লাভ করে বার্সেলোনা। ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করে রবের্ত লেভানডোভস্কি।  

ঘরের মাঠে শুরুটা ভালো হয় গেতাফের। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। উল্টো ১৯তম মিনিটে হোঁচট খেতে হয়। জুল কুন্দের ক্রস থেকে আসা বল বক্স থেকে জালে পাঠান লেভাডোভস্কি। আসরে এ নিয়ে ৭ গোল করলেন তিনি। চার মিনিট পর সুযোগ হারান ইয়ামাল। রাফিনিয়া থেকে আসা দারুণ বল অল্পের জন্য জালে জড়ায়নি।

৩১তম মিনিটে বল জালে পাঠান লেভানডোভস্কি। কিন্তু অফসাইডে থাকার কারণে সেটি গোল হিসেবে গণনা করা হয়নি। বিরতির পর ৫৯তম মিনিটে সুযোগ পান ইয়ামাল। ডি বক্সের বাইরে থেকে তার নেওয়া শট ঠেকিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

শেষ দিকে সমতায় ফেরার সুযোগ ছিল গেতাফের। যোগ করা সময়ে সুযোগ পায় তারা। কিন্তু পেনাল্টি স্পটের খুব কাছে বল পেয়েও জালে পাঠাতে পারেননি মায়োরাল। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

টানা ৭ ম্যাচে ৭ জয়ে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ বার্সেলোনা। ১৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল। তলানিতে থাকা গেতাফের পয়েন্ট ৪।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।