ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

মাঠে ফিরেই রোনালদোর গোল, আল নাসরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
মাঠে ফিরেই রোনালদোর গোল, আল নাসরের জয়

অসুস্থতাজনিত কারণে বেশ কিছু ম্যাচ মাঠের বাইরে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আজ ফিরলেন আল ওয়েহদার বিপক্ষে।

গোলও পেয়েছেন তিনি। দারুণ এক জয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে তার ক্লাব আল নাসর।

সৌদি প্রো লিগে ঘরের মাঠে আজ আল ওয়েহদাকে ২-০ ব্যবধানে হারায় আল নাসর। আনহেলো গাব্রিয়েল প্রথমার্ধে ক্লাবটিকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান ক্রিস্টিয়ানো রোনালদো।  

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে আল নাসর। বেশ কয়েকটি ভালো সুযোগও পায় তারা। ২৭তম মিনিটে এগিয়ে যেতে পারত ক্লাবটি। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর বল নিয়ে টেনে বক্সে গিয়ে হারিয়ে ফেলেন বল। ৪১তম মিনিটে ডেডলক ভাঙেন গাব্রিয়েল। সতীর্থের ক্রস থেকে আসা বল ডান পায়ের জোরাল শটে ঠিকানা খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।  

বিরতির পর গোল পান রোনালদো। ৫৬তম মিনিটে বক্সে আল নাসরের আল ঘান্নাম ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ভিএআর চেক করে নিজের সিদ্ধান্তেই অনড় থাকেন তিনি। সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন পর্তুগিজ তারকা। এরপর আরও কিছু সুযোগ পায় তারা। তবে গোল করা হয়নি আর। শেষদিকে আল নাসরের আল খাইবারিকে ফাউল করে লাল কার্ড দেখেন সফরকারী দলের ওয়ালিদ। তবে ১০ জনের দলে পরিণত হলেও আল নাসর সুযোগ কাজে লাগাতে পারেনি আর।  

৫ ম্যাচে ৩ জয় ও ২ ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে আল নাসর। এক ম্যাচ কম খেলা আল হিলাল ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে।  

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।