ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

পিছিয়ে পড়েও সিটি-আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
পিছিয়ে পড়েও সিটি-আর্সেনালের জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। তবে এতোটা সহজে আসেনি তা।

দুই দলই আগে পিছিয়ে পড়ে। পরে অবশ্য ঠিকই ঘুরে দাঁড়ায়। ৭ ম্যাচ শেষে দুদলেরই অর্জন ১৭ পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থেকে দুইয়ে সিটি, আর তিনে আছে আর্সেনাল।

ফুলহামকে ৩-২ ব্যবধানে হারিয়েছে সিটি। ইত্তিহাদ স্টেডিয়ামে স্বাগতিক সমর্থকদের স্তব্দ করে খেলার ২৬ মিনিটে আন্দ্রেয়াস পেরেইরা এগিয়ে নেন ফুলহামকে। সফরকারীদের উচ্ছ্বাস মিলিয়েও যায় দ্রুত। মিনিট ছয়েক পরই সিটিজেনদের হয়ে সমতা ফেরান কোভাসিচ। দ্বিতীয়ার্ধের শুরুতে তার গোলেই ম্যাচে প্রথমবার এগিয়ে যায় পেপ গার্দিওলার দল।

এরপর ম্যাচের শেষ দিকে জেরেমি ডোকুর গোলে ব্যবধান হয় ৩-১। ৮৮ মিনিটে রোদ্রিগো মুনিজ একটি গোল শোধ দিয়ে ফুলহামের আশা জাগিয়ে তুললেও জয়টা আটকাতে পারেননি সিটিজেনদের।

এমিরেটস স্টেডিয়ামে আর্সেনাল ৩-১ ব্যবধানে হারিয়েছে সাউদাম্পটনকে। ৫৫ মিনিটে ক্যামেরন আর্চারের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। তাদের এ উচ্ছ্বাস অবশ্য স্থায়ী হয়নি বেশিক্ষণ। মিনিট তিনেক পরই গানারদের হয়ে সমতা ফেরান কাই হাভার্টজ। ৬৮ মিনিটে গ্যাব্রিয়েল মার্তিনেল্লির গোলে স্কোর হয় ২-১। খেলার একেবারে অন্তিম বেলায় (৮৮ মিনিট) বুকায়ো সাকাও স্কোর শিটে নাম উঠালেও পুরো তিন পয়েন্ট নিশ্চিত হয়ে যায় আর্সেনালের।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।