ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইনিয়েস্তার অবসর নিয়ে মেসির আবেগঘন বার্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
ইনিয়েস্তার অবসর নিয়ে মেসির আবেগঘন বার্তা

গতকাল ২২ বছর ক্যারিয়ারের ইতি টেনেছিলেন বার্সেলোনার সাবেক কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তা। দারুণ এক ক্যারিয়ার শেষে তার এই বিদায়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন লিওনেল মেসি।

সেখানে আবেগআপ্লুত মন্তব্য করতে দেখা যায় তাকে। ইন্টার মায়ামি তারকা জানান, ফুটবল মিস করবে ইনিয়েস্তাকে।

২০০৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত বার্সেলোনা মাতিয়েছেন এই দুজন। ড্রেসিংরুম করেছেন ভাগাভাগি। লম্বা এই সময়ে দুজন পারফর্ম করে গেছেন দারুণভাবে। জিতেছেন ৩২টি শিরোপা। বার্সেলোনার পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগের চারটিতেই নাম রয়েছে তাদের। এমনিক ২০১০ সালের ব্যালন ডি’অরের শীর্ষ তিনে ছিলেন এই দুজন। সঙ্গে থাকা জাভিও অবশ্য বার্সারই।  

লম্বা সময় একসঙ্গে থাকার পর ২০১৮ সালে ক্লাব ছাড়েন ইনিয়েস্তা। তবে স্মৃতি তো রয়েই যায়। যেটি এখন পর্যন্ত ভুলতে পারেননি মেসি। তাইতো জানিয়েছেন মিস করার কথা। ইনস্টাগ্রামে ইনিয়েস্তার সঙ্গে নিজের ছবি সংযুক্ত এক স্টোরিতে মেসি লিখেন, ‘সবচেয়ে যাদুকরী সতীর্থদের একজন যার সঙ্গে খেলতে আমি অনেক আনন্দ পেয়েছি। আন্দ্রেস ইনিয়েস্তা, বল তোমাকে মিস করবে এবং আমরাও। ’

ইনিয়াস্তের ভালো ভবিষ্যত কামনা করে মেসি আরও বলেন, ‘সবসময় তোমার জন্য শুভকামনা। তুমি একজন ফেনোমেনন। ’ 

জাপানের ক্লাব ভিসেল কোবে ছেড়ে গত বছরের অগাস্টে এক বছরের চুক্তিতে এমিরেটসে যোগ দিয়েছিলেন ইনিয়েস্তা। ২০২৫ সাল পর্যন্ত দলটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ ছিল তার। তবে ক্যারিয়ার আর দীর্ঘায়িত করলেন না। বিদায় নিয়েছেন গতকালই।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।