ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ডাচদের গোল মুর্হূতেই শোধ সকারুদের

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, জুন ১৮, ২০১৪
ডাচদের গোল মুর্হূতেই শোধ সকারুদের

ঢাকা: প্রথমে ২০ মিনিটের মাথায় অস্ট্রেলিয়ার জালে বল জড়ালেন অ্যারিয়েন রোবেন, আর তার ঠিক কয়েক সেকেন্ডের মাথায়ই পাল্টা নেদারল্যান্ডসের জালে বল জড়ান সকারুদের স্ট্রাইকার কাহিল। ৩০ মিনিটে ব্রুসিয়ানোর শট লক্ষ্যভ্রষ্ট না হলে এগিয়ে যেতো সকারুরা।

দ্বিতীয় ম্যাচে রোবেনের তৃতীয় এবং কাহিলের দ্বিতীয় গোল এটি।

খেলার ২৫ মিনিটের মাথায় নেদারল্যান্ড প্রথম কর্নার করে। এছাড়া ২৯ মিনিটের মাথায় ফের আক্রমণ চালায় ডাচরা।

এর আগে ম্যাচের মাত্র ৬ মিনিটের মাথায় অস্ট্রেলিয়ার ডিবক্সে ঢ়ুকে পড়েন রোবেন। তবে বলের ওপর নিয়ন্ত্রণ রাখতে না পারায় চেষ্টা ব্যর্থ হয়। এসময় পাল্টা আক্রমণে গিয়ে গোলের সুযোগও তৈরি করে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময় বুধবার রাত ১০টায় পোর্তো আলেগ্রের এস্তাদিও বেইরা-রিও স্টেডিয়ামে শুরু হয় নেদারল্যান্ডস-অস্ট্রেলিয়া ম্যাচ।

নেদারল্যান্ডসের পক্ষে মাঠে নেমেছেন-ইয়েম্পার সিইয়েসেন (গোলরক্ষক), রন ভ্লার, ডি ভ্রিজ, মার্টিনিস ইন্দি, দালি ব্লাইন্দ, দে জং, ড্যারিল জানমাত, দে গুজম্যান, রবিনভন পার্সি (অধিনায়ক), ওয়েসলি স্নেইডার ও অ্যারিয়েন রোবেন।

কমলা বিপ্লবীরা খেলছে কোচ লুই ফন হালের তত্ত্বাবধানে।

অপরদিকে সকারুর পক্ষে মাঠে নেমেছেন- ম্যাথু রায়ান (গোলরক্ষক) জ্যাসন ডেভিডসন, চাহিল, ম্যাথু স্পিরানোভিচ, মাইল জেডিনাক (অধিনায়ক), ম্যাককে, ম্যাকগাওয়ান, উইলকিনসন ও ব্রেসিয়ানো।

দলটির কোচের দায়িত্বে রয়েছেন আনজে পোস্তেকোগলু।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।