ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সমালোচনার জবাব দিলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুন ২০, ২০১৪
সমালোচনার জবাব দিলেন সুয়ারেজ লুইস সুয়ারেজ

ঢাকা: গ্রুপ পর্বের প্রথম খেলায় ৩-১ গোলে কোস্টারিকার বিপক্ষে পরাজয়ের ফলে উরুগুয়েকে শুনতে হয়েছিল হাজারো সমালোচনা। নিজেদের দ্বিতীয় এবং   লুইস সুয়ারেজের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেই জোড়া গোল করে এসব সমালোচনার জবাব দিলেন উরুগুয়ের এই স্ট্রাইকার।



লিভারপুলের হয়ে দারুন মৌসুম কাটানো সুয়ারেজ গত মে মাস থেকে হাঁটুর ইনজুরির কারণে মাঠে নামতে পারে নি। তাকে বিশ্বমঞ্চ শুরু কয়েক দিন আগে হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল। দলের কোচ অস্কার তারাবেজ দলের এই প্রান ভোমরাকে নিয়ে বেশ চিন্তিতই ছিলেন। ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নেমে জোড়া গোল করে সুয়ারেজ কোচের কপালের চিন্তার রেখা মুছে তো দিলেনই, দিয়ে দিলেন সব সমালোচনার জবাবও।

ম্যাচ শেষে সুয়ারেজ বলেছেন, ‘আমি এই গোল গুলোর জন্য স্বপ্ন দেখেছি। গত ম্যাচে হেরে আমরা প্রচুর ভুগেছি। কিন্তু এবার আমরা জিতে সবাইকে দেখিয়ে দিয়েছি, বিশেষ করে যারা আমাদের নিয়ে সমালোচনা করেছিল। ’

২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড প্রিমিয়ার লিগের ৩৩ ম্যাচ থেকে গোল করেছেন ৩১টি। তিনি আরো বলেন, ‘অনেকে বলেছিল এবার আমি বিশ্বকাপের মাঠে কিছু করে দেখাতে পারব না। কিন্তু প্রথম গোল করে আমি বুঝতে পারছিলাম আরো কিছু করে দেখানোর আছে। তাই দ্বিতীয় গোল করেই আমি দলের ফিজিওকে ধন্যবাদ জানিয়েছি। তার জন্যই এবার আমি বিশ্বকাপে খেলতে পারছি। ’

২৪ জুন সুয়ারেজের উরুগুয়ে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নামবে শক্তিশালী ইতালির বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘন্টা, ২০ জুন ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।