ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপ গ্যালারিতে ছবি তুলে হয়ে গেলেন মডেলকন্যা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৪
বিশ্বকাপ গ্যালারিতে ছবি তুলে হয়ে গেলেন মডেলকন্যা ছবি: সংগৃহীত

ঢাকা: আর্জোন্টিনাকে হারিয়ে বেলজিয়াম যেতে পারেনি সেমিফাইনালে। তবে দল পুরোপুরি সফল হতে না পারলেও সফল হলেন দেশটির একজন ফুটবলপ্রেমী কন্যা।

পেলেন দেশের পতাকার রঙে নিজেকে রাঙানোর অন্যরকম পুরস্কার।

গ্যালারিতে বসে দলের সমর্থনের ছবি টুইটার ও ফেসবুকে পোস্ট করে রাতারাতি বনে গেলেন বিশ্বের অন্যতম সেরা প্রসাধনী ল’রেল-এর মডেলকন্যা।

বেলজিয়ান ফুটবলভক্ত অ্যাক্সেল ডিসপিগিলের বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে দলকে সমর্থন দিতে বসে যান গ্যালারিত। বর্ণিল বেশবাসে ছবি তোলেন বেশকিছু।

বাদামি চুল, কালো চোখ, শুভ্র মুখে দেশের পতাকা। মাথায় পতাকা রঙের বাহারি টুপি- এমন ছবি তুলে পোস্ট করলেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে।

এরপর ১৭ বছর বয়সী অ্যালেক্স যখন দেশে ফিরলেন তখন ফেসবুক পেজ খুলে হলেন অবাক। তার ফলোয়ার গিয়ে দাঁড়িয়েছে দুই লাখের বেশিতে!

বিষয়টি এখানেই থেমে থাকেনি। এই ছবি নজরে পড়লো বিশ্ববিখ্যাত প্রসাধন কোম্পানি ল’রেল-এর। সঙ্গে সঙ্গে মডেল হওয়ার অফার এলো অ্যালেক্সের কাছে।

বেলজিয়ান পোশাকে অসাধারণ দেখানোর সবচেয়ে বড় পুরস্কার পেলেন এই তরুণী। ইতোমধ্যে তিনি ল’রেল-এর একটি পণ্যের মডেলিংয়ে অংশও নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুলাই ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।