ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জ্যোতিষী রুবাই’র গণনা

ফলাফল ঝুঁকে আছে আর্জেন্টিনার দিকে

... | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪
ফলাফল ঝুঁকে আছে আর্জেন্টিনার দিকে

ঢাকা: বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা হতে চলেছ আর্জেন্টিনা বনাম জার্মানির মধ্যে। জার্মানি দল ব্রাজিল এবং আর্জেন্টিনা ডাচদের পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

আজকের খেলার ফলাফল ঝূঁকে আছে আর্জেন্টিনার দিকে।

দুটি সেমিফাইনালে জ্যোতিষ বিচারে যেমন ফলাফলের আশা করা গিয়েছিল ঠিক তেমনই ফলাফল হয়েছে। ব্রাজিল বনাম জার্মানির খেলায় বলা হয়েছিল ব্রাজিলের ‘কাল সর্প’ যোগ বর্তমান আছে আর সেই ‘কাল সর্প’ যোগের ফলে ৭ গোল হজম করতে হয় ব্রাজিলকে।

অন্যদিকে, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড খেলায় গ্রহের বিচার করে বলা হয়েছিল খেলার শেষ পর্যায়ে খেলার নিষ্পত্তি হলেও ফলাফল থাকবে আর্জেন্টিনার পক্ষে। তবে আর্জেন্টিনা বনাম জার্মানির মধ্যে খেলাটি হতে চলেছে আর্জেন্টিনা পক্ষে ২০১৪ বিশ্বকাপের কঠিনতম লড়াই।


এস্টাডিও মারাকানা মাঠটি আর্জেন্টিনার পক্ষে শুভ। তবে জ্যোতিষ বিচার বলছে ত্রিভুজ আকৃতির জ্যামিতিক আকারে আক্রমণ করবে জার্মান দল। আর এই ত্রিভুজ আক্রমণ হয়ে উঠতে পারে আর্জেন্টিনার পক্ষে বিপদজনক।

তবে আর্জেন্টিনার মূল শক্তি জোগাবে মাঠের ৬০এবং ৯০ ডিগ্রি কোন। এই কৌণিক জায়গাগুলি থেকে গোলের মুখ খুলতে পারেন মেসি।

অপরদিকে জার্মান দলের পক্ষে মাঠের দুটি দিক খুবই শুভ। মাঠের বাম দিক এবং ডান দিক থেকে ধারাল আক্রমণে তাদের পক্ষে গোলের দরজা খুলতে পারে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা,জুলাই ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।