ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শাকিরার লা লা লা..তে পর্দা নামছে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪
শাকিরার লা লা লা..তে পর্দা নামছে

এক মাস পর আনুষ্ঠানুকিভাবে পর্দা নামছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ-২০১৪ এর। ৩২টি দেশের অংশগ্রহণে জমজমাট এক ফুটবল যজ্ঞ উপভোগ করেছে পুরো বিশ্বের প্রায় তিনশ কোটি মানুষ।



১৩ জুলাই ব্রাজিলের রিও ডি জেনেরিও শহরের মারাকানা স্টেডিয়ামে এ সমাপনী অনুষ্ঠান হতে যাচ্ছে। আর্জেন্টিনা-জার্মানির খেলা শুরুর এক থেকে আধ ঘণ্টা আগে এ অনুষ্ঠান শুরু হবে।
  
উদ্বোধনী মঞ্চে না থাকলেও ব্রাজিল বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতাবেন পপ সেনসেশন কলম্বিয়ান তারকা শাকিরা। তার লা লা লা ... গানের তালে তালে বিশ্বকাপ উন্মাদনায় ভক্তদের মন মাতাবেন তিনি।
 
উদ্ধোধনী অনুষ্ঠানে পিটবুল এবং পপস্টার জেনিফার লোপেজের দারুন পারফরম্যান্সে পর এবার শাকিরাকে দিয়ে এ বিশ্বকাপকে আরো মনে রাখার মতো করে রাখতে চাইছে ফিফা।

এবারের বিশ্বকাপে ব্রাজিলিয়ান গায়ক কার্লিনহোসেসহ ‘লা-লা-লা’ গেয়েছেন শাকিরা। এরইমধ্যে মিউজিক ভিডিও ইউটিউব-এ চার কোটিরও বেশি দর্শকের নজর কেড়েছে। ফাইনালের দিন তিনি এই গানেই পারফর্ম করবেন বলে জানিয়েছেন কলম্বিয়ান পপ তারকা। পাশাপাশি স্যান্টানা, উইক্লিফ এবং ব্রাজিলিয়ান গায়ক অ্যালেকজান্দ্রে পাইরেস একসঙ্গে টুর্নামেন্টের অফিসিয়াল অ্যান্থেম ‘দার উম জেইতো’তে গলা মেলাবেন।

চার বছর আগে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে শাকিরা তার সাড়া জাগানো ‘ওয়াকা ওয়াকা’ গানের সঙ্গে পারফর্ম করেছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।