ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেল মেসিবাহিনী

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪
দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেল মেসিবাহিনী

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে পরাজয়ের পর দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেলেন মেসি এবং তার দল। বুয়েন্স আয়ার্সে হাজার হাজার ভক্ত সমর্থক তাদের প্রিয় দল এবং দলের খেলোয়াড়দের শুভেচ্ছা জানান।



মেসিদের বহন করা প্লেনটি নীল-সাদা রঙে রাঙানো ছিল। সঙ্গে জাতীয় পতাকায় লেখা ছিল ‘ধন্যবাদ আর্জেন্টিনা’। তারা যখন প্লেন থেকে নেমে আসছিল, তখন সমস্ত টেলিভিশন চ্যানেল তাদের লাইভ কাভারেজ করছিল।

প্লেন থেকে আর্জেন্টাইন কোচ আলজান্দ্রো স্যাবেলা তার দলকে নেমে আসার নেতৃত্ব দিয়েছিলেন। তিনটি বাসে করে তারা প্রথমে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনে পৌঁছে। সেখানে তাদের অভিনন্দন জানান দেশটির প্রেসিডেন্ট ক্রিস্টিনা ক্রিচনার।

এর আগে বিমান বন্দরে নেমে কোচ বলেন, ‘আমরা আমাদের সব টুকু দিয়ে চেষ্টা করেছি। ’ দলের মিডফিল্ডার জাভিয়ের মাসচেরানো বলেন, ‘অন্যভাবে দেশে ফিরতে পারলে আমি খুশি হতাম। ’

বিমানবন্দর থেকে ফেরার পথে রাস্তায় হাজার হাজার সমর্থক লাইন ধরে তাদের অভিনন্দন জানান। এ সময় তারা জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েছিল। জাতীয় পতাকা হাতে তারা বাদ্যযন্ত্র নিয়ে মেসিবাহিনীকে শুভেচ্ছা জানায়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১৫ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa