ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ফুটবল

বিদায়ী ম্যাচে চেলসি, ম্যানইউর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
বিদায়ী ম্যাচে চেলসি, ম্যানইউর জয় জয়ের পর চেলসি ও ম্যানইউ-ছবি:সংগৃহীত

ঢাকা: ২০১৬ সালের বিদায়টা ভালোই হলো ইংলিশ প্রিমিয়ার লিগের শক্তিশালী দল চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের। ভিন্ন ম্যাচে জয় তুলে নিয়েছে তারা। স্টোক সিটিকে ৪-২ ব্যবধানে হারিয়েছে চেলসি। আর শেষ মুহূর্তে মিডলসবার্গের বিপক্ষে জয় পায় ম্যানইউ।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে নীচের সারির দল স্টোককে আতিথিয়েতা জানায় অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। উইলিয়ানের জোড়া গোল ও গ্যারি কাহিল-দিয়েগো কস্তার একটি করে গোলে বড় জয়ই পায় ব্লুজরা।

তবে মাঝে দুটি গোল শোধ করে সফরকারীরা।

এ জয়ের ফলে ১৯ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখলো চেলসি।

দিনের অপর ম্যাচে দুর্বল মিডলসবার্গের বিপক্ষে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে খেলতে নামে হোসে মরিনহোর অধীনে ম্যানইউ। তবে খেলার প্রথমার্ধ কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে লিড নেয় সফরকারীরা। চিন্তার ভাঁজ পড়লেও দুই মিনিটের ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

৮৫ মিনিটে অ্যান্তোনিও মার্শাল ও এক মিনিট পরে তারকা মিডফিল্ডার পল পগবা গোল করে দলের জয় নিশ্চিত করেন। আর এ জয়ের ফলে ১৯ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে আগের ষষ্ঠস্থানেই রেড ডেভিলসরা।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ০১ জানুয়ারি, ২০১৭
এমএমএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa