ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

বছরের শুরুর ম্যাচে আর্সেনালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
বছরের শুরুর ম্যাচে আর্সেনালের জয় আর্সেনাল-ছবি:সংগৃহীত

বছরের শুরুটা দারুণ ভাবেই করলো আর্সেনাল। ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে লিগ টেবিলের দুই নম্বরস্থানও দখল করলো আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন অলিভার জিরুদ ও অ্যালেক্স লোবি।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে দুর্বল ক্রিস্টাল প্যালেসকে আতিথিয়েতা জানায় আর্সেনাল। আর এই মাঠেই এদিন ২০০তম ম্যাচ খেলতে নামা জিরুদ দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন।

ফ্রেঞ্চ স্ট্রাইকার জিরুদ ম্যাচের ১৭ মিনিটে গোল করে দলকে লিড পাইয়ে দেন। পরে ১-০ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায় গানাররা। ম্যাচের দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের হয়ে লিড বাড়ান লোবি। ৫৬ মিনিটে গোল করেন তিনি।  

ম্যাচের বাকি সময় আর কোনো না হলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ওয়েঙ্গার শিষ্যরা। এ জয়ের ফলে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে চলে এলো আর্সেনাল সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। অঅর ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa