ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গোল উৎসব করলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
গোল উৎসব করলো ম্যানসিটি গোল উৎসব করলো ম্যানসিটি-ছবি:সংগৃহীত

ওয়েস্টহাম ইউনাইটেডকে ৫-০ গোলে বিধ্বস্ত করলো ম্যানচেস্টার সিটি। এফএ কাপে দলের দুর্দান্ত এমন জয়ে চতুর্থ রাউন্ডে জায়গা করে নিল পেপ গার্দিওলার শিষ্যরা। এদিন দলের হয়ে একটি করে গোল করেন ইয়াইয়া তোরে, ডেভিড সিলভা, সার্জিও আগুয়েরো ও জন স্টোনস। অন্য গোলটি আসে বিপক্ষের ফুটবলার হাভার্ড নরটিভেটের আত্মঘাতি গোল থেকে।

তৃতীয় রাউন্ডের ম্যাচে অংশ নিতে বৃহস্পতিবার রাতে ওয়েস্টহামের মাঠ লন্ডন স্টেডিয়ামে খেলতে আসে সিটিজেনরা। আর ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলে বড় জয়ই তুলে নেয় শক্তিশালী দলটি।

এদিন গোলের শুরুটা করেন তোরে। খেলার ৩৩ মিনিটে পেনাল্টি শটে দলের লিড নেন আইভরি কোস্টের এ স্ট্রাইকার। তবে ৪১ মিনিটে প্রতিপক্ষের ফুটবলার নরটিভেটর ভুলে ২-০তে এগিয়ে যায় সিটি। আত্মঘাতি গোল করে বসেন তিনি। এর দুই মিনিট পরেই লিড তিনে নিয়ে যান স্প্যানিশ তারকা সিলভা।  

বিরতির পর স্কোর শিটে নিজের নাম লেখান সিটির সেরা তারকা সার্জিও আগুয়েরো। ৫০তম মিনিটে গোল পান এ আর্জেন্টাইন। আর ওয়েস্টহামের কফিনে এদিন শেষ পেরেকটি ঠুকে দেন স্টোনস। খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৫-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, ০৭ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।