ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউতে গ্রিজম্যান, অ্যাতলেতিকোয় সানচেজ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
ম্যানইউতে গ্রিজম্যান, অ্যাতলেতিকোয় সানচেজ! আলেক্সিস সানচেজ ও অ্যান্তোনি গ্রিজম্যান/ছবি: সংগৃহীত

অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে অ্যান্তোনি গ্রিজম্যান আর আর্সেনাল ছেড়ে অ্যাতলেতিকোতে আলেক্সিস সানচেজ! দলবদলের বাজার এখন এমন আলোচনায় সরগরম। চিলিয়ান তারকার ভবিষ্যত নির্ধারণে মূল ভূমিকা রাখতে পারে রেড ডেভিলসরা যদি ইংল্যান্ডে পাড়ি জমান ফ্রেঞ্চ সেনসেশন।

স্প্যানিশ ক্রীড়াবিষয়ক ম্যাগাজিন ‘ডন ব্যালন’র বরাত দিয়ে গোল ডট কম বলছে, অ্যাতলেতিকোর জন্য গানারদের ছাড়তে পারেন সানচেজ। তবে তা নাকি গ্রিজম্যানের স্পেন ছাড়ার ওপর নির্ভর করবে।

প্রশ্ন উঠতে পারে, গ্রিজম্যানের ম্যানইউতে নাম লেখানোর সঙ্গে সানচেজের ক্লাব ছাড়ার সম্পর্ক কী।

বলা হচ্ছে, ২৫ বছর বয়সী গ্রিজম্যানকে হারালে তার ঘাটতি পূরণে সানচেজকে পেতে সর্বোচ্চ প্রচেষ্টাই চালাবে রিয়াল মাদ্রিদের নগর প্রতিদ্বন্দ্বী। সেক্ষেত্রে ফ্রেঞ্চ স্ট্রাইকারকে বিক্রির অর্থ সানচেজের পেছনে ঢালবে অ্যাতলেতিকো।

সানচেজের আর্সেনাল ছাড়ার গুঞ্জন চলছে বেশ কিছুদিন থেকেই। গানারদের সঙ্গে নতুন চুক্তির বিষয়টিও থেমে আছে। কিন্তু, কোচ আর্সেন ওয়েঙ্গার সম্প্রতি বলেছেন, সানচেজই নাকি তাকে এমিরেটসে থেকে যাওয়ার নিশ্চয়তা দিয়েছেন।

যদিও বোর্নমাউথের সঙ্গে ৩-৩ গোলে ড্র হওয়া লিগ ম্যাচটিতে (৪ জানুয়ারি) সানচেজের চোখেমুখে ক্রোধ ও হতাশা সবকিছুতে বাড়তি মাত্রা যোগ করেছে। পুরো ব্যাপারটিই এখন ধোঁয়াশার মধ্যে!

সূত্রমতে, ইউরোর ‘গোল্ডেন বল’ ও ‘গোল্ডেন বুট’ জয়ী গ্রিজম্যান ভিসেন্তে কালদেরন ছাড়লে তার সম্ভাব্য আলোচিত গন্তব্য ম্যানচেস্টার ইউনাইটেড। তাকে পেতে নিশ্চিতভাবেই বড় অঙ্কের ট্রান্সফার ফি গুনতে হবে ইংলিশ জায়ান্টদের। সেটিই ২৮ বছর বয়সী সানচেজের পেছনে ব্যয় করবে অ্যাতলেতিকো।

২০১৪ সালে বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনে আর্সেনালের জার্সি বেছে নেন সানচেজ। একই বছর রিয়াল সোসিয়েদাদ থেকে গ্রিজম্যানকে সই করায় অ্যাতলেতিকো।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ৮ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।