ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিজেকে ‘ইতিহাসের অংশ’ বললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
নিজেকে ‘ইতিহাসের অংশ’ বললেন রোনালদো ক্রিস্টিয়ানো রোনালদো-ছবি:সংগৃহীত

তিনি রেকর্ডের পেছনে ছোটেন না, রেকর্ডই যেন তার পায়ে লুটে পড়ে। একের পর এক অর্জনে ক্রিস্টিয়ানো রোনালদো হয়ে উঠেছেন বিশ্বসেরাদের একজন। তাই নিজেকে সর্বকালের সেরা ফুটবলার বলাটা তার পক্ষেই মানায়।

গত সোমবার রিয়াল মাদ্রিদ ও পর্তুগালের এ তারকা ফিফার বর্ষসেরা পুরুষ ফুটবলার হিসেবে পুরস্কার গ্রহন করেন। যেখানে গত এক বছর ক্লাব ও জাতীয় দলের হয়ে অসাধারণ পারফরম্যান্সের উপহার পেলেন সিআর সেভেন।

এর মাস খানেক আগে ফ্রেঞ্চ সাময়িকির ব্যালন ডি’অরও জিতেছেন তিনি।

২০১৬ সালটি রোনালদোর এখন পর্যন্ত ক্যারিয়ারে সবচেয়ে উজ্বল একটি বছর। যেখানে রিয়ালের হয়ে ১১তম চ্যাম্পিয়নস লিগ ও ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছেন। আর দেশের হয়ে ইতিহাসে প্রথমবারের মতো ইউরো জিতেছেন।

নিজের সাফল্য সম্পর্কে জানাতে গিয়ে রোনালদো বলেন, ‘ কোনো সন্দেহ নেই আমি এখন ফুটবল ইতিহাসের অংশ। ক্যারিয়ারে এমন ইচ্ছে আমার সবসময়ই ছিল। যখন থেকে আমি খেলা শুরু করি, তখন থেকেই আমি সেরা হওয়ার জন্য ধারাবাহিকভাবে পারফরম্যান্স করার চেষ্টা করেছি। ’

তিনি আরও বলেন, ‘২০১৬ সালটা আমার জন্য বিশেষ একটি বছর। পর্তুগাল ও রিয়ালের হয়ে আমি এ বছর সবচেয়ে বেশি সফলতা পেয়েছি। কোনো সন্দেহ নেই এটাই আমার ক্যারিয়ারে সেরা সাফল্য। ’

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।