ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাঠে গড়ালো দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
মাঠে গড়ালো দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ মাঠে গড়ালো দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে ও ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির সার্বিক ব্যবস্থাপনায় রাজধানীর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে গড়ালো সাইফ পাওয়ারটেক দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ ২০১৭।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক’র ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাহিউদ্দিন মহি ও আবু নাইম সোহাগ। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর লিগ কমিটির সভাপতি হারুনুর রশিদ।

সিঙ্গেল লিগ পদ্ধতির এই দ্বিতীয় বিভাগ ফুটবলে অংশ নিচ্ছে মোট ১২টি দল। এরা হলো, আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, ইস্ট এন্ড ক্লাব, পূর্বাচল পরিষদ, বিজি প্রেস এসএন্ডআরসি, প্রান্তিক ক্রীড়া চক্র, টঙ্গী ক্রীড়া চক্র, সিটি ক্লাব, শান্তিনগর ক্লাব, লিটল ফ্রেন্ডস ক্লাব, নবাবপুর ক্রীড়া চক্র, সমাজ কল্যান ক্রীড়া সংসদ মুগদা ও কসাইটুলী সমাজ কল্যাণ পরিষদ।

এই ১২ দলের মধ্য থেকে লিগ শেষে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ২টি দল উন্নীত হবে প্রথম বিভাগ লিগে। আর সর্বনিম্ন পয়েন্ট অর্জনকারী ১টি দল সরাসরি তৃতীয় বিভাগ লিগে অবনমিত হবে।

লিগের উদ্বোধনী ম্যাচে আজমপুর ফুটবল ক্লাব মোকাবেলা করছে কসাইটুলী সমাজ কল্যাণ পরিষদকে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad