ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির স্বদেশী দিবালাকে নিয়ে কাড়াকাড়ি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
মেসির স্বদেশী দিবালাকে নিয়ে কাড়াকাড়ি দলবদলের বাজারে ইউরোপিয়ান জায়ান্টদের টার্গেট জুভেন্টাসের দিবালা/ছবি: সংগৃহীত

জুভেন্টাসের তরুণ আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালাকে পেতে দলবদলের বাজারে কাড়াকাড়ি লেগে যাওয়ার অবস্থা! তাকে দলে ভেড়ানোর রেসে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটির সঙ্গে যোগ দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ব্রিটিশ দৈনিক ‘দ্য সান’র বরাত দিয়ে গোল ডট কম বলছে, দলের আক্রমণভাগকে আরো পরিণত করতে চোখ রাখছেন হোসে মরিনহো। আর্জেন্টাইন উঠতি তারকার মাঝে সেই সম্ভাবনা দেখছেন ম্যানইউ কোচ।

ইতোমধ্যেই ২৩ বছর বয়সী দিবালার জন্য ম্যানসিটি, রিয়াল ও বার্সার মতো ক্লাবগুলো আগ্রহ দেখিয়েছে। জুভেন্টাস ৫০ মিলিয়ন পাউন্ডের কম ট্রান্সফার ফি’র অফারে রাজি হবে না বলেও খবর প্রকাশিত হয়েছে।

কিন্তু, লা লিগার দুই জায়ান্ট রিয়াল ও বার্সা জুভিদের কাছে এখনো অফিসিয়ালি কোনো প্রস্তাবই দেয়নি! দিবালার কথাতেই তা স্পষ্ট। তাই ক্লাবের চুক্তি নবায়ন করতেও ইচ্ছুক তিনি, ‘বার্সেলোনা অথবা রিয়াল মাদ্রিদ? এখানে কোনো অফার আসেনি। আমার কাছে চুক্তি নবায়নে কোনো সমস্যা নেই। আমি জুভেন্টাসে ভালো আছি। নতুন চুক্তির জন্য আমার এজেন্ট কয়েকদিনের মধ্যে তুরিনে আসবেন। আমি শুধুমাত্র জুভেন্টাসকে নিয়ে ভাবছি। ’

দিবালার কথাগুলো নিশ্চয়ই রিয়াল-বার্সার কানে এসেছে। এ ব্যাপারে তাদের প্রতিক্রিয়া কী হবে সেটিই এখন দেখার বিষয়!

২০১৫ সালের জুনে পালের্মো ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে জুভেন্টাসে পাড়ি জমান দিবালা। সে যাই হোক, ইউরোপিয়ান জায়ান্টদের আগ্রহের জেরে প্রতিভাবান এ ফরোয়ার্ডের সঙ্গে এখনই চুক্তির মেয়াদ বাড়ানোর বিকল্প ভাবছে না ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।