ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিগের ম্যাচে বার্সার বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
লিগের ম্যাচে বার্সার বড় জয় লাস পালমাসকে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা

স্প্যানিশ লা লিগায় অপেক্ষাকৃত দুর্বল দল লাস পালমাসকে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে মেসি বাহীনির জয় ৫-০ গোলের ব্যবধানে। এ জয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট টেবিলে ব্যবধান কমিয়েছে কাতালানরা।

স্বাগতিক বার্সা নিজেদের মাঠে প্রায় ৮২ হাজার দর্শকের সামনে ম্যাচের শুরু থেকে শেষ অবধি প্রতিপক্ষের জালে বল জড়ায়। ম্যাচের ১৪তম মিনিটে লুইস সুয়ারেজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় বার্সা।

উরুগুইয়ান এই তারকার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় কাতালানরা।

এরপর দ্বিতীয়ার্ধে আরও চারটি গোল করে বার্সা। ম্যাচের ৫২তম মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন মেসি। আর্জেন্টাইন এই তারকার পর খেলার ৫৭ মিনিটের মাথায় আবারো গোল করেন সুয়ারেজ। দলের তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলের দেখা পান সুয়ারেজ।

দুই মিনিট পরেই বার্সার হয়ে চতুর্থ গোলটি করেন আরদা তুরান (৪-০)। আর ম্যাচের ৮০তম মিনিটে লাস পালমাসের জালে সবশেষ বলটি জড়িয়ে দেন অ্যালেক্সিস ভিদাল (৫-০)।

এই জয়ে ১৮ ম্যাচ খেলা বার্সার সংগ্রহ বেড়ে দাঁড়ালো ৩৮ পয়েন্ট। দুই ম্যাচ কম খেলা রিয়ালের সংগ্রহ সর্বোচ্চ ৪০ পয়েন্ট। টেবিলের শীর্ষে রিয়াল আর দুইয়ে অবস্থান করছে বার্সা।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ১৫ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।