ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির ৩৫ দলের বিপক্ষে গোলের রেকর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
মেসির ৩৫ দলের বিপক্ষে গোলের রেকর্ড মেসির ৩৫ দলের বিপক্ষে গোলের রেকর্ড

নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেলেন লিওনেল মেসি। লা লিগার ম্যাচে লাস পালমাসের বিপক্ষে বার্সেলোনার ৫-০ গোলে জয়ের ম্যাচে একটি গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। আর এতে করে লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ৩৫ দলের বিপক্ষে গোল করে রিয়াল মাদ্রিদের কিংবদন্তি রাউল গঞ্জালেসের পাশে বসলেন মেসি।

ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ম্যাচের ৫২ মিনিটে গোল করেন মেসি। আর তারকা এ স্ট্রাইকারের এমন কীর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন এতদিন এককভাবে রেকর্ডটির মালিক থাকা রাউল, ‘লা লিগায় আনন্দের সঙ্গে তোমার প্রতিটি গোলই উপভোগ করি।

মেসির মতোই এক সময় গোলক্ষুধা ছিল রাউলের। যেখানে রিয়ালের হয়ে সে সময়ের রেকর্ড ৩২৩টি গোল করেছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে তার দলের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড অবশ্য ভেঙে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে স্প্যানিশ জায়ান্ট দলটির হয়ে আইকন হয়েই আছেন তিনি।

চলতি মৌসুমেও মেসি লা লিগায় সর্বোচ্চ ১৩টি গোল করে সবার ওপরে আছেন। তার থেকে একটি গোল কম করে দ্বিতীয়স্থানে ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ। আর মেসি থেকে দু’গোলে পিছিয়ে আছেন যথাক্রমে রোনালদো ও সেল্টা ভিগোর লাগো আসপাস।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad