ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লোভনীয় প্রস্তাব প্রত্যাখ্যান আর্জেন্টাইন ইকার্দির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
লোভনীয় প্রস্তাব প্রত্যাখ্যান আর্জেন্টাইন ইকার্দির মাউরো ইকার্দি/ছবি: সংগৃহীত

তেভেজ, অস্কার-একের পর এক ফুটবল তারকা বেশি বেতনের লোভে পাড়ি জমাচ্ছেন চীনে। ব্রাজিলের অস্কার, আর্জেন্টিনার কার্লোস তেভেজের পর চাইনিজ সুপার লিগের দৃষ্টি আর্জেন্টাইন তারকা ইন্টার মিলানের অধিনায়ক মাউরো ইকার্দির দিকে। তবে, ২৩ বছর বয়সী এই আর্জেন্টাইন চাইনিজ ক্লাবের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

রেকর্ড পারিশ্রমিকে অস্কার, তেভেজরা চাইনিজ লিগে যোগ দিলেও সেখানে যেতে মোটেই ইচ্ছুক নন ইকার্দি। জানিয়েছেন ইন্টার থেকে অবসর নেওয়ার পরই চাইনিজ লিগ নিয়ে ভাববেন তিনি।

এটাও জানিয়েছেন, আপাতত মিলানের নতুন চুক্তির দিকেই তাকিয়ে আছেন তিনি।

মাত্র ২৩ বছর বয়সে ইন্টার মিলানের মতো একটা ক্লাবের অধিনায়কত্ব পেয়েছেন ইকার্দি। সিরি ‘আ’তে গত কয়েক মৌসুম ধরেই আলো ছড়াচ্ছেন তিনি। চলতি মৌসুমেও দুর্দান্ত আর্জেন্টাইন এই তারকা।

আগামী অক্টোবর পর্যন্ত মিলানের সঙ্গে চুক্তিবদ্ধ ইকার্দি জানান, ‘চাইনিজ সুপার লিগ? কখনোই না, যতক্ষণ আমি মিলানের সঙ্গে আছি। আমি এই ক্লাবের হয়েই নতুন চুক্তি করতে চাই। মিলানের জার্সিতেই আমি খুশি। আর চীনের ব্যাপারটি নিয়ে ভাববার মতো যথেষ্ট সময় পাওয়া যাবে। মিলান থেকে অবসর নেওয়ার পরও সেটা ভাবা যাবে। ’

সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইনরা যেখানে ক্লাবের ফর্ম জাতীয় দলে টেনে নিয়ে যেতে পারছেন না, সেখানে জাতীয় দলে উপেক্ষিত ইকার্দিও নিজের ফর্ম মেলে ধরার সুযোগ পাচ্ছেন না। জাতীয় দলের জার্সি গায়ে ২০১৩ সালে মাত্র একটি ম্যাচেই মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ১৫ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।