ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হুগো সানচেজের পাশে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
হুগো সানচেজের পাশে রোনালদো নতুন উচ্চতায় ক্রিস্টিয়ানো রোনালদো (ডানে)/ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের হারের দিনে অনন্য একটি মাইলফলক স্পর্শ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। লা লিগার ইতিহাসে পেনাল্টি থেকে সবচেয়ে বেশি গোলের মালিক হুগো সানচেজের রেকর্ড স্পর্শ করেছেন চারবারের ব্যালন ডি’অর জয়ী।

সেভিয়ার মাঠে পর্তুগিজ আইকনের এমন অর্জনের দিনে এগিয়ে থেকেও ২-১ গোলে হেরে যায় রিয়াল। এর মধ্য দিয়ে সব ধরনের ‍প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনাকে টপকে টানা ৪০ ম্যাচে অপরাজেয় থাকার স্প্যানিশ রেকর্ডের সমাপ্তি ঘটে।

...

খেলোয়াড়ী জীবনে স্প্যানিশ লিগে ৫৬ বার স্পট কিক থেকে স্কোরশিটে নাম লেখান সানচেজ। ক্লাব ফুটবলে অ্যাতলেতিকো মাদ্রিদ, রিয়াল ও রায়ো ভায়োকানোর জার্সিতে খেলেছিলেন সাবেক মেক্সিকান ফরোয়ার্ড। দীর্ঘ সময় পর তার কীর্তিতে ভাগ বসালেন সিআর সেভেন।

মাইলফলক গড়েও দলকে জয় এনে দিতে পারেননি ৩১ বছর বয়সী রোনালদো। ম্যাচের ৬৭ মিনিটে তার পেনাল্টি থেকে প্রথমে রিয়ালই লিড নিয়েছিল। কিন্তু, নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে সার্জিও রামোসের আত্মঘাতী গোলের খেসারত দিতে হয়। ইনজুরি টাইমে সেভিয়াকে জয়োল্লাসে ভাসান মন্টেনেগ্রো ফরোয়ার্ড স্টিভান জোভোটিক।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ১৬ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।