ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাগুরায় বসুন্ধরা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
মাগুরায় বসুন্ধরা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মাগুরায় বসুন্ধরা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মাগুরা: মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৪টায় মাগুরা মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে ক্রীড়া উপ-মন্ত্রী আরিফ খান জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। ‍

মাগুরা আছাদুজ্জামান ফুটবল একাডেমির আয়োজনে টুর্নামেন্টে ঢাকার আবাহনী, মোহামেডান, শেখ রাসেল ও নৌবাহিনীসহ দেশের শীর্ষ ১২টি ফুটবল দল অংশ নিচ্ছে।

মাগুরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার। মাগুরায় বসুন্ধরা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

এছাড়াও উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী প্রমুখ।

উদ্বোধনী খেলায় মাগুরা আসাদুজ্জামান ফুটবল একাডেমি ২-০ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল একাদশকে পরাজিত করে। খেলার প্রথমার্ধের ২৮ মিনিটে রয়েল ও দ্বিতীয়ার্ধের চার মিনিটে শরিফুল একটি করে গোল করেন।

বিরতির পর মাগুরা আসাদুজ্জামান ফুটবল একাডেমির বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন উপ-মন্ত্রী অরিফ খান জয়।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
এজি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।