ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিছিয়ে থেকেও জিতলো পূর্বাচল পরিষদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
পিছিয়ে থেকেও জিতলো পূর্বাচল পরিষদ ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর দ্বিতীয় বিভাগ ফুটবলে নিজেদের তৃতীয় ম্যাচে জয় পেয়েছে পূর্বাচল পরিষদ। শান্তিনগর ক্লাবকে ৫-২ গোলে হারিয়ে তারা এই জয় তুলে নিয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে কিক অফের ১১ মিনিটে আওরঙ্গজেবের গোলে ১-০তে এগিয়ে যায় শান্তিনগর।

কিন্তু নিজেদের এগিয়ে থাকাটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি।

কেননা ১৬ মিনিটে পূর্বাচলকে ১-১ এ সমতায় ফেরান সাব্বির হোসেন। এরপর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে আরাফাত মিয়া শান্তিনগরের জালে বল জড়ালে ২-১ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পূর্বাচল পরিষদ।

বিরতির পরে পূর্বাচল তাদের আক্রমণভাগকে আরও ধারালো করলে ৫৪ মিনিটে মো: তারেক স্কোর লাইন নিয়ে নিয়ে যান ৩-১ এ। এর চার মিনিট পরে ব্যবধান ৪-১ এ ব্যবধান বাড়িয়ে শান্তিনগরকে ম্যাচ থেকে ছিটকে দেন শাহনুর আলম।

আর ৬০ মিনিটে দলীয় ব্যবধান ৫-১ সমৃদ্ধ করেন শামীম শাহেদ। তবে শেষ পর্যন্ত এই ব্যবধান নিয়ে মাঠ ছাড়তে পারেনি পূর্বাচল। খেলা শেষের চার মিনিট আগে দিপু রায়হান পূর্বাচল গোলরক্ষককে পরাস্ত করলে ৫-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে হয় দলটিকে।

এদিকে একই ভেন্যুতে দিনের অপর ম্যাচে ১-১ গোলে ড্র করেছে বিজি প্রেস ও সিটি ক্লাব।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।