ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ দেখে ছাড়বেন পেপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
শেষ দেখে ছাড়বেন পেপ ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের এই মৌসুমের শিরোপা জিতে তবেই ক্ষান্ত হবেন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা। রোববার (২২ জানুয়ারি) গোল ডট কমকে দেয়া এক সাক্ষাতকারে তিনি এরকম আশাবাদ ব্যক্ত করেন।

পেপ জানান, ‘একথা ঠিক যে আমরা পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে আছি। ফলে মৌসুমের শিরোপা জয় আমাদের জন্য বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে।

তবে আমি হাল ছাড়তে রাজী নই। শেষ দেখে ছাড়বো। ’

আর এই লক্ষ্যে শিষ্যদের করণীয় ঠিক করে দিয়ে তিনি জানান, ‘এই মৌসুমে লিগে আমাদের আর যে কয়টা ম্যাচ বাকি আছে সবক’টিতেই আমাদের গোল করতে হবে। সেটা না হলে অন্তত গোলের সুযোগ তৈরি করতে হবে। আর এই বিষয়টি যদি আমরা নিশ্চিত করতে পারি তাহলেই ভালো কিছু হবে। ’

টটেনহ্যাম হটস্পারদের বিপক্ষে নিজেদের ২২তম ম্যাচে ২-২ গোলে ড্র করেছে গার্দিওলা শিষ্যরা। ম্যাচে ব্রুইনের সঙ্গে অপর গোলটি করেছেন তরুণ লিওরি সেইন। তাই শিষ্য সেইনের প্রশংসা করে গুরু পেপ জানান, ‘সে যখন বেশ তরুণ তখন দলে এসেছে, বয়স ১৯ কি ২০ হবে। কিন্তু আশার কথা হলো, সে প্রত্যাশা মিটিয়ে খেলছে। ’

উল্লেখ্য ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমের ২২তম ম্যাচ শেষে ১৩ জয়, ৪ ড্র ও ৫ হারে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। ৪৩ পয়েন্ট পাওয়া সিটিজেনদের চেয়ে ১ ম্যাচ কম খেলে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ২২ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।