ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

দুই আর্জেন্টাইনের গোলে জুভিদের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
দুই আর্জেন্টাইনের গোলে জুভিদের জয় দুই আর্জেন্টাইনের গোলে জুভিদের জয়

দুই আর্জেন্টাইনের গোলে জয় তুলে নিয়েছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। পাওলো দিবালা আর গঞ্জালো হিগুয়েনের প্রথম ১৬ মিনিটের জাদুতে জুভিরা ২-০ গোলে হারিয়েছে ল্যাজিওকে।

ইতালিয়ান লিগ সিরি আ’তে নিজেদের মাঠ তুরিনোতে ল্যাজিওকে আতিথ্য জানায় জুভেন্টাস। ম্যাচের শুরুতে জুভিদের হয়ে মাঠে নামেন বুফন, বনুচ্চি, চিয়েলিনি, সামি খেদিরা, প্যাজনিক, কুয়াদ্রাদো, দিবালা, মারিও মান্দজুকিচ, হিগুয়েনদের মতো তারকারা।

খেলার পঞ্চম ‍মিনিটে দিবালার গোলে লিড নেয় জুভিরা। মারিও মান্দজুকিচের অ্যাসিস্ট থেকে স্বাগতিকদের এগিয়ে দেন দিবালা। ১৬ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন আরেক আর্জেন্টাইন তারকা হিগুয়েন। কুয়াদ্রাদোর অ্যাসিস্ট থেকে দলের দ্বিতীয় গোলটি করেন জুভিদের এই গোলমেশিন। লিগে এটি হিগুয়েনের ১৪তম গোল।

তবে, প্রথমার্ধের বাকি সময় কিংবা দ্বিতীয়ার্ধেও আর কোনো গোলের মেলেনি জুভি শিবিরে।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইলো জুভেন্টাস। ২০ ম্যাচ শেষে ম্যাসিমিলানো আলেগ্রির শিষ্যদের অর্জন সর্বোচ্চ ৪৮ পয়েন্ট। সমান ম্যাচে ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে রোমা। আর রোমার সমান ম্যাচ ও সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে তিন নম্বরে রয়েছে নাপোলি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ২২ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।