ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এমএসএনের গোলে বার্সার সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
এমএসএনের গোলে বার্সার সহজ জয় এমএসএনের গোলে বার্সার সহজ জয়-ছবি:সংগৃহীত

লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমারের গোলে এইবারের বিপক্ষে ৪-০ ব্যবধানের সহজ জয় তুলে নিল বার্সেলোনা। স্প্যানিশ প্রিমেরা লিগের এ ম্যাচে বার্সার হয়ে অন্য গোলটি করেন ডেনিস সুয়ারেজ। এ জয়ের পর পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানেই রইল লু্ইস এনরিক শিষ্যরা।

রোববার রাতে এইবারের মাঠ স্তাদিও মিউনিসিপাল ডি পুরুয়ায় খেলতে যায় বার্সা। আর প্রথম থেকে আক্রমণ করা দলটি ম্যাচের ৩১ মিনিটে সফলতা পায়।

গোলের শুরুটা অবশ্য করেন ডেনিস সুয়ারেজ। পরে ১-০ গোলেরি লিড নিয়েই বিরতিতে যায় কাতালান শিবির।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে সফরকারীরা। আর এরই সুবাদে ম্যাচের ৫০ মিনিটে লিড দ্বিগুন করেন আর্জেন্টাইন তারকা মেসি। লুইস সুয়ারেজের পাস থেকে চলতি মৌসুমে ২৮তম গোল করেন তিনি।

ম্যাচের ৬৮ মিনিটে গোল পান সুয়ারেজ। আর ইনজুরি সময়ে গোল করেন ব্রাজিল তারকা নেইমার। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে বার্সা। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় সেভিয়া। আর ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

দিনের অপর অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।