ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির সঙ্গে আর তুলনা নয়: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
মেসির সঙ্গে আর তুলনা নয়: রোনালদো লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো/ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে কে সেরা এ বিতর্কের অন্ত নেই! তবুও ভক্ত-সমর্থকদের মুখে মুখে দু’জনের দ্বৈরথ উঠে আসবেই। গত ৯ বছর ধরেই যে বর্ষসেরার পুরস্কার মেসি-রোনালদোর দখলে। কিন্তু, স্বয়ং পর্তুগিজ আইকন তার প্রতিদ্বন্দ্বীর সঙ্গে নিজের তুলনায় রীতিমতো বিরক্ত ও ক্ষুব্ধ।

সদ্যই চাইনিজ সমর্থকদের ভোটে রোনালদোকে ইউরোপের বর্ষসেরা খেলোয়াড় হিসেবে পুরস্কৃত করা হয়। চাইনিজ সংবাদমাধ্যমটিতে মেসির সঙ্গে নিজের সম্পর্কের কথা তুলে ধরেন চারবারের ব্যালন ডি’অর জয়ী।

বার্সেলোনার আর্জেন্টাইন আইকনের সঙ্গে তুলনা মোটেও যে পছন্দ করেন না সেটিই জোর দিয়ে বলেছেন সিআর সেভেন।

রিয়াল মাদ্রিদ সুপারস্টারের ভাষ্য, ‘আমার কাছে এ লড়াই (মেসি-রোনালদোর তুলনা) শেষ হবে না। আপনারা খেলোয়াড়দের সঙ্গে তুলনা টানতে পারবেন না। ক্রিস্টিয়ানো হচ্ছে ক্রিস্টিয়ানো এবং মেসি মেসিই। এ দু’জন গ্রেট খেলোয়াড়, এককভাবে ও সমষ্টিগত লেভেলে। ’

‘আমরা ভিন্ন ক্লাবে খেলি, কিন্তু যখন একত্রিত হই একে অপরকে সম্মান করি। মেসির সঙ্গে আমার সম্পর্ক স্বাভাবিক। মানুষ ক্রমাগতভাবেই আমাদের মধ্যে তুলনা করছে কিন্তু এটা স্বাভাবিক। এমনকি তারা আমাদের বাচ্চাদেরকে নিয়েও তুলনা করছেন, তারা কীভাবে বেড়ে উঠছে, স্কুলে কী করছে, কে বেশি ফাস্টার। ’-যোগ করেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০১৭
এমআরএম

আরও পড়ুন...চাইনিজ সমর্থকদের ভোটে সেরা রোনালদো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।