ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মিডফিল্ডারদের গোলে জিতলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
মিডফিল্ডারদের গোলে জিতলো ম্যানসিটি রাহিম স্টারলিং-ছবি:সংগৃহীত

ঢাকা: ফরোয়ার্ড নয়, ডিফেন্ডারও নয়- মিডফিল্ডারদের গোলে জয় পেয়েছে ম্যানসিটি। রাহিম স্টারলিং, লিওরি সেইন, ইয়া ইয়া তোরে এই তিন মিডফিল্ডারের গোলে এফএ কাপের পঞ্চম রাউন্ডের খেলায় ক্রিস্টাল প্যালেসকে ৩-০ গোলে হারিয়েছে গার্দিওলার শিষ্যরা।

এর আগে শনিবার (২৮ জানুয়ারি) লন্ডনে প্রথমার্ধের শুরু থেকে কাঙ্ক্ষিত জালের খোঁজে মরিয়া হয়ে খেলেছে দু’দলই। কিন্তু জাল যেনো কোনভাবেই ধরা দিতে চাইছিলো না।

শেষ পর্যন্ত ম্যাচের অচলাবস্থা ভাঙ্গেন সিটিজেনদের ইংলিশ মিডফিল্ডার রহিম স্টারলিং।

প্রথমার্ধ শেষের মাত্র ২ মিনিট আগে গ্যাব্রিয়েল জেসাসের এগিয়ে দেওয়া বল থেকে দলকে ১-০ তে লিড এনে দেন রহিম স্টারলিং। স্টারলিংয়ের গোলের উদযাপন শেষ হতে না হতেই রেফারি বাঁশিতে ফুঁ দিলে বিরতিতে যায় দু’দল।

বিরতির পর যেনো আরও ক্ষুরধার সিটিজেনদের আক্রমণভাগ। ম্যাচ যখন ৭১ মিনিটে ঠিক তখনই সিলভার ডাইভ থেকে আসা বলটি প্লেসিং মটে ক্রিস্টাল প্যালেস জালে ঠেলে দিলে ২-১ এ লিড পায় ম্যানসিটি।

এরপর ইনজুরি টাইমে গোলবারের প্রায় ৩০ গজ বাইরে থেকে বল জড়িয়ে ক্রিস্টাল প্যালেসের হারের কফিনের শেষ পেরেকটি পুঁতে দেন ইয়া ইয়া তোরে।

দিনের অপর ম্যাচে আর্সেনালের কাছে ৫-০ গোলের বড় ব্যবধানে হেরেছে সাউদাম্পটন।

বাংলাদেশ সময়: ০৩১৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
এইচএল/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।