ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এফএ কাপ থেকে লিভারপুলের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
এফএ কাপ থেকে লিভারপুলের বিদায় এফএ কাপ থেকে লিভারপুলের বিদায়

ঢাকা: এফএ কাপের এবারের আসর থেকে নিজেদের বিদায় ঘণ্টা বাজালো লিভারপুল। আসরের সাত ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পাওয়া লিভারপুলের শেষ রক্ষা হলো না নিজেদের মাঠেও, ২-১ গোলে হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হলো কোচ ইয়র্গন ক্লপের শিষ্যদের। 
এর আগে শনিবার (২৮ জানুয়ারি) ঘরের মাঠে কিক অফের শুরুতেই পিছিয়ে পড়ে স্বাগতিক লিভারপুল।

একেবারে প্রথম মিনিটে রিচার্ড স্টিয়ারম্যানের গোল স্বাগতিক সমর্থকদের মন খারাপের কারণ হয়ে দাঁড়ায়। কেননা টুর্নামেন্টের শুরু থেকেই ধুঁকতে থাকা লিভারপুল তখন ১-০তে পিছিয়ে গেছে।

নিজেদের মাঠে ম্যাচের একেবারে শুরুতেই পিছিয়ে পড়ে প্রথমার্ধেই সমতায় ফিরতে প্রাণপণ চেষ্টা করেছে লিভারপুল। কিন্তু কিসের কি! প্রথমার্ধ শেষের মাত্র ৩ মিনিট আগে আন্দ্রে ওয়েম্যানের গোলে ২-০তে পিছিয়েই বিরতিতে যেতে হয় দলটিকে।

ধারণা করা হচ্ছিলো, প্রথমার্ধে না পারলেও অন্তত দ্বিতীয়ার্ধে কিছু একট‍া করে দেখাতে পারবে অলরেড শিবির! কিন্তু না। ৮৬ মিনিটে দিয়েগো অরিজির গোল ম্যাচে ২-১ ব্যবধান কমায়। তবে শেষ পর্যন্ত এর চেয়ে ভালো কিছু নিয়ে মাঠ ছাড়া হয়নি স্বাগতিক লিভারপুলের।

ফলে এফএ কাপের এবার আসর থেকে ছিটকে যাওয়ার গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দলটিকে।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
এইচএল/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।