ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কখনোই কোচ হবেন না রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
কখনোই কোচ হবেন না রোনালদিনহো রোনালদিনহো-ছবি:সংগৃহীত

পেশাদারী ফুটবল দলের জন্য কখনোই কোচ হবেন না রোনালদিনহো। এমনটিই জানিয়ে দিলেন ব্রাজিল ও বার্সেলোনার সাবেক এ তারকা। কারণ হিসেবে ব্যালন ডি’অর জয়ী এ তারকা ব্যাখ্যা করেন, ফুটবলের এমন স্নায়ু চাপ তিনি নিতে পারবেন না।

খেলোয়াড়ি জীবনে এক সময় ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর হয়ে খেলেছেন রোনালদিনহো। বর্তমানে তিনি ফরাসি রাজধানীতেই অবস্থান করছেন।

যেখানে তিনি রাতে মোনাকোর বিপক্ষে পিএসজির ম্যাচটি উপভোগ করবেন।

ভবিষ্যতে কোচ হবেন কিনা এমন প্রশ্নে ৩৬ বছর বয়সী রোনালদিনহো জানান, ‘আমি পূর্ণ ৯০ মিনিট খেলা দেখতে পারি না। এটি হলে আমাকে ভুগতে হয়। খেলার সেরা মুহূর্তটি দেখতে পছন্দ করি। যার কারণে আমি কখনোই কোচ হতে পারবো না। ’

ক্যারিয়ারে বার্সার হয়েই বেশিরভাগ নাম কামিয়েছেন রোনালদিনহো। তবে ইউরোপে তিনি এই পিএসজির কারণেই প্রথম সুযোগ পেয়েছিলেন। এখনও তিনি পার্ক দেস প্রিন্সেসের স্টেডিয়াম ভুলতে পারেন না।

ব্রাজিল তারকা জানান, ‘এখানের সবাই আমাকে সম্মান করে, আলিঙ্গন করে। এটা এমন একটি ক্লাব যাকে আমি ভালোবাসি। আমি জানি না এখানের সমর্থকরা কেন আমাকে এত পছন্দ করে। আমি যখন এমনটা দেখি তখন নির্বাক হয়ে যাই। ’

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।