ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুল, আর্সেনালের সঙ্গে চেলসির থ্রিলার ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
লিভারপুল, আর্সেনালের সঙ্গে চেলসির থ্রিলার ম্যাচ ছবি:সংগৃহীত

এক সপ্তাহের ব্যবধানে শীর্ষে থাকা চেলসির লড়াইয়ে নামতে হচ্ছে লিভারপুল ও আর্সেনালের মতো জায়ান্ট দলের বিপক্ষে। ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের আসরে শিরোপা জিততে হলে ব্লুজদের জন্য দুটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। তবে চেলসি কোচ অ্যান্তোনিও কোন্তে মনে করেন, এই ম্যাচগুলোতেই যে আসরের নিষ্পত্তি হবে, তেমনটি নয়।

রাতে লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে আতিথিয়েতা নিতে যাবে চেলসি। আর ৪ ফেব্রুয়ারি ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে আর্সেনালকে আমন্ত্রণ জানাবে হ্যাজার্ড-কস্তারা।

গানারদের থেকে আট পয়েন্ট এগিয়ে ( ২২ ম্যাচে ৫৫ পয়েন্ট) লিগ টেবিলের শীর্ষে আছে চেলসি। আর লিভারপুল আরও দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে তালিকার চারে। তাই এই দুটি ম্যাচ জিতলেই বেশ এগিয়ে ‍যাওয়ার সুযোগ রয়েছে দলটির। কিন্তু একটি শঙ্কা থেকে যাচ্ছে, মৌসুমে এখন পর্যন্ত তিন ম্যাচে হারা চেলসি প্রথম দুই ম্যাচে হেরেছিল লিভারপুল ও আর্সেনালের বিপক্ষেই।

এ প্রসঙ্গে জুভেন্টাসের সাবেক কোচ কোন্তে বলেন, ‘প্রায় একই সপ্তাহে আমরা দুটি জায়ান্ট দলের বিপক্ষে মাঠে নামছি। আর লিভারপুলের বিপক্ষে খেলাটা হবে খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। কারণ শেষ তিনটি ম্যাচে তারা হেরেছে। আমাদের অবশ্যই সতর্ক থাকতে হবে। কারণ তারা ভালো একটি দল ও শিরোপা প্রত্যাশায় সেরা ছয় দলের মধ্যে অন্যতম। ’

তিনি আরও বলেন, ‘এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ। তবে এরপর লিগে আমাদের আরও ১৪টি খেলা রয়েছে। তাই বলছি দুটি ম্যাচ গুরুত্বপূর্ণ হলেও সেগুলো ট্রফি নির্ধারণে বড় ভূমিকা রাখবে বলে আমি মনে করি না। ’

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।