ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-সুয়ারেজে ফাইনালের পথে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
মেসি-সুয়ারেজে ফাইনালের পথে বার্সা ফাইনালের পথে বার্সা-ছবি:সংগৃহীত

কোপা দেল রে আসরে নিজেদের আধিপত্য ধরে রেখেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা। সেমিফাইনালের প্রথম লেগে মেসি ও সুয়ারেজের গোলে শক্তিশালী অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে তাদেরই মাটিতে ২-১ ব্যবধানে জয় পায় লুইস এনরিকের শিষ্যরা। আর এ জয়ের ফলে ফাইনালে এ পা দিয়ে রাখলো দলটি।

বুধবার রাতে অ্যাতলেটিকোর মাঠ স্তাদিও ভিসেন্তে কালদেরনে আতিথিয়েতা নিতে যায় বার্সা। আর পুরো ম্যাচেই দারুণ খেলে প্রথম লেগে ভালো লিড নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এদিন ম্যাচের সাত মিনিটেই লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সা। জাভিয়ার মাশ্চেরানোর অ্যাসিস্টে গোলটি করেন উরুগুইয়ান স্ট্রাইকার। পরে ইভান রাকিটিচের সহায়তায় লিড দ্বিগুন করেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। আর ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় দলটি।

বিরতির পর খেলার ফিরতে মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। ফলও পেয়ে যায় দ্রুত। ৫৯ মিনিটে দিয়েগো গদিনের পাসে ব্যবধান কমান অ্যাতলেটিকোর স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। কিন্তু ম্যাচের শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ০২ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।