ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বড় ম্যাচের নায়ক মেসি: এনরিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
বড় ম্যাচের নায়ক মেসি: এনরিক লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

লিওনেল মেসির দুর্দান্ত পারফর্ম নিয়ে প্রশ্ন তোলার আর কিছুই নেই। নিজেকে হাজারবার প্রমাণ করেছেন বার্সেলোনা স্ট্রাইকার। এবার শক্ত প্রতিপক্ষ অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে অসাধারণ পারফরম্যান্স করায় আর্জেন্টাইন অধিনায়ককে প্রশংসা ভাসাচ্ছেন বার্সা কোচ লুইস এনরিক। তিনি জানান, বড় ম্যাচের নায়ক মেসি।

ভিসেন্তে কালদেরনে কোপা দেল রে’র সেমিফইনালের প্রথম লেগে মুখোমুখি হয় বার্সা ও অ্যাতলেটিকো। যেখানে মেসি-সুয়ারেজের গোলেই ২-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় কাতালানদের।

৩৩ মিনিটে গোলটি করেন পাঁবার ব্যালন ডি’অর জয়ী মেসি। তার আগে লিড নেন লুইস সুয়ারেজ।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এনরিক বলেন, ‘এটা বড় ম্যাচ। আর এমন বিশেষ ম্যাচে মেসি সব সময়ই উজ্জ্বল। তাকে ব্যাখ্যা করতে আসলে অনেক শব্দের প্রয়োজন। এটা বড় ম্যাচ বলেই আমরা মেসির সেরাটা দেখতে পেয়েছি। ’

এদিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে দ্বিতীয় লেগে তারকা স্ট্রাইকার নেইমারকে পাবে না বার্সা। তবে এনরিক বিশ্বাস করেন দলে কোনো রকম ঘাটতি হবে না।

বার্সা কোচ জানান, ‘পৃথিবীতে একমাত্র দল বার্সেলোনা যাদের কোনো ফুটবলার অনুপস্থিত থাকলেও সমস্যা হয় না। নেইমার আমাদের গুরুত্বপূর্ণ ফুটবলার। তবে আমাদের এমন কেউ রয়েছে যে এই ঘাটতি পূরণ করতে পারবে। ’

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ০২ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।