ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

অ্যাতলেতিকোর উঠতি তারকা গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
অ্যাতলেতিকোর উঠতি তারকা গ্রেফতার ছবি: সংগৃহীত

অ্যাতলেতিকো মাদ্রিদের সেন্টার-ব্যাক লুকাস হার্নান্দেজকে গ্রেফতার করা হয়েছে। বান্ধবীকে লাঞ্ছিত করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে স্প্যানিশ পুলিশ।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত আড়াইটায় হার্নান্দেজকে গ্রেফতার করা হয়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে জানা যায়, ২০ বছর বয়সী হার্নান্দেজ মদ্যপ অবস্থায় বান্ধবীকে মারধর করেন।

তাতে গুরুতর আহতাবস্থায় হার্নান্দেজের বান্ধবীকে হাসপাতালে ভর্তি করা হয়।  

২০১৪ সালে অ্যাতলেতিকো মাদ্রিদে যোগ দেন লুকাস হার্নান্দেজ। স্প্যানিশ এই জায়ান্ট ক্লাবটির হয়ে ১৫ ম্যাচ খেলেছেন তিনি। ফ্রান্সের জাতীয় দলে খেলা না হলেও অনূর্ধ্ব-২১ দলের নিয়মিত ফুটবলার তিনি। হার্নান্দেজের ছোট ভাই থিও হার্নান্দেজ ধারে খেলছেন আলাভেজের হয়ে। গত গ্রীষ্মের ট্রান্সফার থেকেই এই দুই ভাইয়ের ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়া নিয়ে গুঞ্জন চলছে।

ফরাসি এই উঠতি তারকার গ্রেফতার প্রসঙ্গে অ্যাতলেতিকোর কোচ দিয়েগো সিমিওনে জানান, ‘আমরা তার ব্যাপারে অবগত আছি। যেহেতু ক্লাবের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো অফিসিয়ালি সিদ্ধান্ত জানানো হয়নি, সেহেতু আমি এ ব্যাপারে কিছু বলতে চাই না। আমরা সব পড়েছি, শুনেছি এবং তথ্য নিচ্ছি। এর বেশি আমি কিছু বলতে পারছি না। ’

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।