ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

লেভান্ডভস্কি ম্যাজিকে সেমিতে বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
লেভান্ডভস্কি ম্যাজিকে সেমিতে বায়ার্ন ছবি:সংগৃহীত

রবার্ট লেভান্ডভস্কি ম্যাজিকে জার্মান ডিএবি পোকালের কোয়ার্টার ফাইনালে শালকে ০৪’এর বিপক্ষে ৩-০ গোলে জয় পেল বায়ার্ন মিউনিখ। দলের হয়ে জোড়া গোল করেন স্ট্রাইকার লেভান্ডভস্কি। থিয়াগো আলকান্ত্রার করা অন্য গোলটিতেও সহায়তা করেন তিনি।

ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় এ জয়ের ফলে আসরটির সেমিফাইনাল নিশ্চিত করলো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

বুধবার (১ মার্চ) রাতে নিজেদের মাঠে শালকেকে আতিথিয়েতা জানায় বায়ার্ন।

তবে ম্যাচের শুরুতে থেকেই আধিপত্য দেখায় বাভারিয়ানরা। ফলে মাত্র তিন মিনিটেই ফ্র্যাঙ্ক রিবেরির পাসে দলের হয়ে লিড নেন লেভান্ডভস্কি।

১৬ মিনিটে পোলিশ অধিনায়ক গোলে সহায়তা করেন। এবারের গোলটি করেন আলকান্ত্রা। পরে ২৯ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে ‍যায় স্বাগতিকরা। এবারও যেন প্রথম গোলের পুনরাবৃত্তি। ফ্রেঞ্চ সাবেক স্ট্রাইকার রিবেরির সহায়তায় জোড়া গোল পূর্ণ করেন লেভান্ডভস্কি।

এদিন ম্যাচের দ্বিতীয়ার্ধের ৭৭ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় শালকে। হোলজার ব্যাডসটাবের পর পর দুবার ফাউল করা রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়া করেন। তবে খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে আনচেলত্তির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ০২ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।