ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

জুভেন্টাসে চুক্তি নবায়নের পথে দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
জুভেন্টাসে চুক্তি নবায়নের পথে দিবালা পাওলো দিবালা/ছবি: সংগৃহীত

জুভেন্টাসে পাড়ি জমানোর দুই বছর না যেতেই ইতালিয়ান জায়ান্টদের সঙ্গে চুক্তি নবায়ন ইস্যুতে আলোচনায় আর্জেন্টাইন উঠতি তারকা পাওলো দিবালা। ইতোমধ্যেই তার উপদেষ্টাদের সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের আলোচনা শুরু হয়েছে।

গত সপ্তাহেই দিবালার নতুন চুক্তি সম্পন্নের জোরালো সম্ভাবনা জেগেছিল, যখন তার এজেন্ট তুরিনে ছিলেন। সে যাই হোক, এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

২৩ বছর বয়সী দিবালার ব্যাপারে রিয়াল মাদ্রিদ সহ ইউরোপিয়ান জায়ান্টদের আগ্রহের জের ধরেই নতুন চুক্তির ব্যাপারে নড়েচড়ে বসে ‘সিরি আ’ চ্যাম্পিয়নরা।

চুক্তি নবায়নের বিষয়ে মোটেও উদ্বিগ্ন নন দিবালা, ‘সাম্প্রতিক দিনগুলোতে আমার এজেন্ট ও জুভেন্টাসের মধ্যে সাক্ষাৎ হয়েছে। আলোচনা ভালো পর্যায়ে রয়েছে। যদিও আমার এজেন্ট তার সন্তানের জন্মগ্রহণ উপলক্ষ্যে আর্জেন্টিনায় ফিরে যাবেন। ’

‘তবে সবাই ইতিবাচক এবং নিশ্চিত যে চুক্তি নবায়ন হবে। আমি জানি, গত নভেম্বর থেকে এ বিষয়ে কথা হচ্ছে। কিন্তু, এটা শুধুমাত্র আমার ওপর নির্ভর করে না। আপনাকে জুভেন্টাসকেও জিজ্ঞেস করতে হবে। ’-যোগ করেন দিবালা।

২০১৫ সালের জুনে পাঁচ বছরের চুক্তিতে পালের্মো ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান দিবালা। জুভিদের জার্সিতে দুর্দান্ত পারফরম্যান্সে নজর কেড়েছেন ইউরোপের নামীদামি ক্লাবগুলোর। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৭৪ ম্যাচে ৩৫ বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২ মার্চ, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।