ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে তোরেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৭
মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে তোরেস ছবি:সংগৃহীত

লা লিগার ম্যাচে মাথায় ভয়ঙ্কর আঘাতের পর হাসপাতালে যেতে হলো অ্যাতলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার ফার্নান্দো তোরেসকে। তবে বর্তমানে স্প্যানিশ এ তারকা সুস্থ আছেন জানিয়ে টুইটারে সমর্থকদের নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বিকেলে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে স্তাদিও মিউনিসিপাল ডি রিয়াজোরে খেলতে নামে অ্যাতলেটিকো। তবে ম্যাচের একেবারে শেষ দিকে বিপক্ষের ফুটবলার অ্যালেক্স বেরগানতিনোসের সঙ্গে উচুঁ একটি বল হেড করতে গিয়ে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান তোরেস।

সঙ্গে মাথায় প্রচণ্ড আঘাত পান ৩২ বছর বয়সী এ তারকা।

মাটিতে পড়ে একেবারে স্থির হয়ে যান তোসের। সতীর্থরা এসে মুখে বাতাস দিতে থাকেন। ডেকে পাঠানো হয় মেডিকেল স্টাফদের। পরে পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ায় মাঠে অ্যাম্বুলেন্স আনিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়।

পরে টুইটের মাধ্যমে তোরেস জানান, ‘আমাকে বার্তা দিয়ে উৎসাহ জানানোর জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। এটি সামান্য একটি ভয়ের ব্যাপার ছিল। আশাকরি খুব দ্রুতই ফিরতে পারবো। ’

এদিকে ম্যাচটি ১-১ ব্যবধানে ড্র হয়। ১৩ মিনিটে ফ্লোরিন আনডানের গোলে এগিয়ে যায় দেপোর্তিভো। তবে দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে অ্যান্তোনিও গ্রিজম্যানের কল্যাণে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ০৩ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।