ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

নিজেদের মাঠে বিকেএসপির গোল বন্যা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ৩, ২০১৭
নিজেদের মাঠে বিকেএসপির গোল বন্যা ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিকেএসপি’র নবনির্মিত সিনথেটিক ফুটবল মাঠে অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৭ এর হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিক প্রতিযোগিতায় যশোর শিক্ষা বোর্ডকে ৭-২ গোলের বড় ব্যবধানে হারিয়েছে বিকেএসপি।

প্রথমার্ধে ৩-১ গোলের ব্যবধানে এগিয়ে ছিল বিকেএসপি। দ্বিথীয়ার্ধের শুরুতেই যশোর শিক্ষা বোর্ড গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে।

এক পর্যায়ে ৩-২ ব্যবধানে স্কোর নামিয়ে খেলায় ফিরে আসার চেষ্টাও করে।

এর পরপরই বিকেএসপি ম্যাচ নিয়ন্ত্রণে নেয় এবং শেষ পর্যন্ত ৭-২ গোলের ব্যবধানে খেলা শেষ করে। ছবি: সংগৃহীতবিকেএসপির মেরাজ ৩টি এবং আরাফাত, স্বপন, শামিম ও মোর্শেদ প্রত্যেকে ১টি করে গোল করেন। যশোর শিক্ষা বোর্ডের পক্ষে রীমন ও সৌরভ দু’টি গোল পরিশোধ করেন।

বিকেএসপির ম্যানেজারের দায়িত্বে ছিলেন উজ্জ্বল চক্রবর্তী ও কোচের দায়িত্বে ছিলেন পরিতোষ দেওয়ান। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান সকলকে শুভেচ্ছা জানান। কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো: ইমরান ইবনে এ রউফ খেলাটি উপভোগ করেন।

৫ মার্চ একই মাঠে এ দু’দলের মধ্যকার হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিক দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর ব্যবস্থাপনায় টুর্নামেন্টটি পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ০৩ মার্চ ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।