ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ফুটবল

রোনালদো-বেল ছাড়াই রিয়ালের দারুণ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৮ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
রোনালদো-বেল ছাড়াই রিয়ালের দারুণ জয় ছবি:সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল ছাড়াই লা লিগায় এইবারের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। দলের সেরা দুই স্ট্রাইকার না থাকায় একাই দায়িত্ব নেন করিম বেনজেমা। ফলে জোড়া গোলের পাশাপাশি একটি গোলে সহায়তায়ও করেন তিনি। আরও একটি করে গোল করেন জেমস রদ্রিগেজ ও মার্কো অ্যাসেনসিও।

শনিবার রাতে এইবারের মাঠ স্তাদিও মিউনিসিপাল ডি এলপুরুয়ায় আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে ম্যাচে আধিপত্য বিস্তার করে জয় তুলে নেয় জিনেদিন জিদান শিষ্যরা।

খেলার ১৪ মিনিটেই লিড নেয় রিয়াল। ফ্রেঞ্চ তারকা বেনজেমা দলের প্রথম গোলটি করেন। নিজের জোড়া গোল ও দলের লিড দ্বিগুণ করতে বেশি সময় নেননি বেনজেমা। ২৫ মিনিটে রদ্রিগেজের পাস থেকে গোলটি করেন তিনি।

চার মিনিট পরেই ব্যবধান ৩-০তে নিয়ে যান কলম্বিয়ান তারকা রদ্রিগেজ। তার গোলটিতে আবার সহায়তা করেন বেনজেমা। বড় ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারীরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে দলের স্কোর ব্যবধান ৪-০ করেন অ্যাসেনসিও। তবে খেলার ৭২ মিনিটে একটি গোল শোধ করেন এইবারের ফুটবলার রুবেন পেনা। কিন্তু এই একটি গোলেই সন্তুষ্ট থাকতে হয় স্বাগতিকদের।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। আর এ জয়ের ফলে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে রইল দলটি। এক ম্যাচ বেশি খেলে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, ০৫ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।